টলিউড

‘এরকম অশ্লীল জামাকাপড় পরেন, লজ্জা লাগেনা?’! বুক-খোলা সাহসী পোশাকে ফটো পোস্ট করে তীব্র ট্রোলড ‘এখানে আকাশ নীল’ খ্যাত অনামিকা চক্রবর্তী

স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। ধারাবাহিকে তার চরিত্রের নাম ছিল হিয়া। তাই ভক্তদের মধ্যেও মূলত হিয়া নামে জনপ্রিয় হয়ে উঠেছিলেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় তিনি ভক্তদের মধ্যেম তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি সাহসী পোশাক পরা ফটো পোস্ট করে তীব্র সমালোচনার সম্মুখীন হতে হল অভিনেত্রীকে।

প্রসঙ্গত স্টার জলসার ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়ে যাওয়ার পর শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় একটি শর্ট ফিল্মে কাজ করেছেন অভিনেত্রী। পাশাপাশি বেশকিছু গুরুত্বপূর্ণ চরিত্রে ছোটপর্দায় দেখতে পাওয়া যাচ্ছে তাকে। তবে এবার উন্মুক্ত ক্লিভেজে কালো পোশাক পরা ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই কুরুচিকর মন্তব্যের শিকার হতে হল তাকে।

নেটিজেনদের একটি বড় অংশ কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন তার উদ্দেশ্যে। জানিয়েছেন এ ধরনের পোশাক পরা ভারতীয় নারীদের পক্ষে মোটেই উপযুক্ত নয়। তবে ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী স্পষ্ট করে দিয়েছিলেন কেউ যদি তাকে ঘৃণাও করে, তবে তাতে তিনি কিছু মনে করেন না। পাশাপাশি চরম সমালোচনার সম্মুখীন হওয়ার পরেও ছবিটি মুছে দেননি অনামিকা। যা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে নিন্দুকদের বিশেষ পাত্তা দেন না তিনি।

Back to top button