টলিউড

এক দশকেরও বেশি সময় বড় পর্দা থেকে দূরে থাকার পর অবশেষে হিন্দি সিনেমার মাধ্যমে পর্দায় ফিরছেন অভিনেত্রী শতাব্দী রায়

দীর্ঘ বিরতির পর অনেক অভিনেত্রী আবার টেলিভিশনের পর্দায় ফিরেছে এবারে সেই পথেই হাঁটলেন অভিনেত্রী শতাব্দী রায়। দীর্ঘ বিরতির পর আবারও টেলিভিশনের পর্দায় ফিরছেন অভিনেত্রী। তবে এবারে আর ছোটপর্দার নয় হিন্দি বড়পর্দার মাধ্যমেই কাম ব্যাক করছেন তিনি।

ছবির নাম ‘জঙ্গিপুর ট্রায়াল’। ইতিমধ্যেই ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। দেবাদিত্য বন্দ্যোপাধ্যায় পরিচালিত এই ছবিতে একটি কোর্ট রুমের গল্প তুলে ধরা হবে। যেখানে একজন আইনজীবির ভূমিকায় দেখা যাবে শতাব্দী রায় কে। যিনি কিনা তিন দশক আগেকার একটি পুরনো মামলা পুনরায় তুলে ধরে চারিদিকে শোরগোল ফেলে দিয়েছেন। কবীর বেদী, জাভেদ জাফরি, রাজেশ খট্টর, জাকির হুসেইন, অমিত বহেলদের মতো অভিনেতাদের ও এই ছবিতে দেখা যাবে।

প্রায় এক দশকেরও বেশি সময় ধরে সিনেমার জগৎ থেকে বিদায় নিয়েছিলেন অভিনেত্রী শতাব্দী রায়। রাজনীতির ময়দানে ভালোই কাজ করেছেন তিনি। বীরভূমের হয়ে তিনবার সাংসদ পদে হ্যাটট্রিক করেছেন।

দীর্ঘ বিরতির পর বড় পর্দায় ফিরে কেমন লাগছে অভিনেত্রী কাছে জানতে চাওয়া অভিনেত্রী জানিয়েছেন “নিজেকে বিরতি দিতে চেয়েছিলাম, তা দেয়া হয়ে গিয়েছে তাই আবারও অভিনয়ে ফিরতে চাইছি, মানুষ আমাকে অভিনেত্রী হিসেবেই চেনে। রাজনীতিবিদ আমি পরে তাই নিজের প্রথম কাজের জায়গাতেই আবার ফিরে আসতে চেয়েছিলাম।”

এর আগে অবশ্য হিন্দি ছবিতে কাজ করেছেন শতাব্দী রায়। তিন-তিনটি হিন্দি ছবিতে কাজ করেছিলেন তিনি। প্রথম কাজ ১৯৯১ সালে নয়া জহার তারপর মুলাকাত ও লাভ স্টোরি নামক সিনেমাতেও কাজ করেছেন।

Back to top button