ভোটে পরাজিত হয়েও সায়নী ভাঙলেন না প্রতিশ্রুতি, আসানসোলের শিশু ও মানুষদের হাতে তুলে দিলেন খাদ্য সামগ্রী

দক্ষিণ আসানসোলের বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের প্রাথী হয়ে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সায়নী। কিন্তু ২শরা মে ভোটে পরাজিত হন সায়নী।

কিন্তু পরাজিত হবার পরেও ভাঙলেন না প্রতিশ্রুতি। আসানসোলের শিশু ও মানুষদের হাতে তুলে দিলেন খাদ্য সামগ্রী শুধু তাই নয় শিশুদের হাতে তুলে দিলেন রং বাহারী ছাতা।

২০ মে আসানসোলের দক্ষিণে কালাপাহাড়ি অঞ্চলের মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়ার আয়োজন করা হয়। শুধু তাই নয় কোড়াপাড়া ,কাকরডাঙ্গা এলাকার মানুষের হাতে পুষ্টিকর খাদ্য সামগ্রী, মাস্ক, সাবান তুলে দেওয়া হয়। ছোট ছোট শিশুদের হাতে অভিনেত্রী তুলে দেন রঙ বাহারি ছাতা।

সায়নীর দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ছাতু, ছোলা, সয়াবিন, দালিয়া, বিস্কুট। সাথে ছিল মাস্ক ও সাবান। ছোট মেয়েদের মুখে মাস্ক পরিয়েদিতেও দেখা যায় অভিনেত্রীকে।

ছোট ছোট শিশুদের হাতে রঙ বাহারি ছাতা তুলে দেওয়ার ভাবনাও আসে সায়নীর মনে। জিজ্ঞেস করতে তিনি বলেন, ‘আমরা যখন ছোট ছিলাম তখন আমাদেরও রং বাহারি ছাতা ভালো লাগতো’ সেই ভাবনা থেকেই ছোটদের এই ছাতা পরিকল্পনা আসে।

নিজের প্রতিশ্রুতি পূরণ করার জন্য সায়নী যতটাই না উত্তেজিত ছিল ঠিক ততটাই উত্তেজিত ছিল এলাকার মানুষ। হাতে প্ল্যাকার্ড নিয়ে অভিনেত্রীকে অভ্যুর্থনা জানায় এলাকার মানুষ।

ছোট ছোট মেয়েরা লাল হলুদ শাড়িতে মাথায় ফুল দিয়ে সেজে আসে। এলাকার মানুষের উত্তেজনা দেখে আনন্দিত হন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ছবি দেন ও জানান করণের সমস্ত প্রটোকল মেনেই এই আয়োজন করা হয়েছিল।