টলিউড

অভিনেত্রী নুসরত জাহান কে মা দুর্গার সঙ্গে তুলনা করলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, নুসরত জাহানকে মা দুর্গার সঙ্গে তুলনা বন্ধু তনুশ্রীর

আমাদের দেশের সকল মেয়েকেই মা দুর্গা এবং মা লক্ষ্মী সঙ্গে তুলনা করা হয়ে থাকে। মাঝেমধ্যে মেয়েদের বিশেষ সম্মান দিয়ে মা লক্ষী এবং মা দুর্গা রূপে পূজা করা হয়। সেরকমই এবারে অভিনেত্রী নুসরাত জাহানকে মা দুর্গার সঙ্গে তুলনা করলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

৮ই জানুয়ারি সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহানের জন্মদিন। গত বছর এই দিনে তিনি অন্তঃসত্তা ছিলেন। সেই কথা কাউকে জানতে দেননি ঘুণাক্ষরেও। শুধুমাত্র তার কাছে বিশেষ কিছু বন্ধু তনুশ্রী, শ্রাবন্তী ছাড়া আর কেউ জানতোনা নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার কথা। তার আগেই নুসরাত এবং নিখিলের বিচ্ছেদের কথা ছড়িয়ে পড়েছিল সারা ইন্ডাস্ট্রি জুড়ে। কিন্তু হঠাৎই একটি পার্টির ছবিতে নুসরাতের বেবি বাম্পের একটি ছবি ভাইরাল হয়ে পড়ে। এরপর এই সন্তানের বাবা কে এই নিয়ে নানা কটাক্ষ সমালোচনা ট্রোল ইত্যাদি হতে থাকে নুসরাত জাহান কে নিয়ে। এরপরই নুসরাতের অন্তঃসত্বা হবার কথা নিখিল জৈন কাছে পৌঁছনোর পর নিখিল স্পষ্ট জানিয়ে দেয় তিনি নুসরাতের সন্তানের বাবা নন এরপরে আরো জল ঘোলা হয় বিষয়টিকে নিয়ে।

বন্ধু নুসরাতের জন্মদিনে অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী এমন কিছু কথা লিখেন নুসরাত এর ব্যাপারে। বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন “কখনও সে ভাবে বলিনি তোকে। কিন্তু দুর্যোগের রাতে চোখের সামনে যখন দেখেছি তুই নিজের লক্ষ্যে স্থির, তখন মনে হয়েছে তুই সাক্ষাৎ মা দুর্গা! দশ হাত দিয়ে নিজের সব ঝঞ্ঝা সামলে জীবন থেকে বিপদ, বিষণ্ণতা মুক্ত করছিস!”

গতবছর আগস্ট এই নুসরাত জন্ম দিয়েছেন ছোট পুত্র ঈশানকে এখন যশ ঈশান এবং যশোর প্রথম পক্ষের ছেলেকে নিয়ে নুসরাতের ভরা সংসার। সিনেমার কাজ, ঘর-সংসার, রাজনৈতিক কাজ সামলে তিনি এখন দশোভূজা হয়ে উঠেছেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button