টলিউড

বাড়িতেই এবার সবুজ শাকসবজি ফলানো শুরু করলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! ‘তবে কি সিনেমা ছেড়ে এবার চাষবাসে মন দিলেন অভিনেত্রী’, প্রশ্ন নেটিজেনদের

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এদিন বেশ চমকে দিয়েছেন তার ফ্যানদের এক সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে। অভিনেত্রী জানিয়েছেন আজকাল বাজারে সতেজ সবুজ শাকসবজি পাওয়াই যায়না। তাই এবার বাড়িতেই শাকসবজি ফলানো শুরু করলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

এদিন এক সোশ্যাল মিডিয়ার পোষ্টের মাধ্যমে অভিনেত্রী তার গাছের নানান ছবি শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে। যেখানে এক বিরাট ঘরের মধ্যে সারি সারি তাকে বিভিন্ন রকম গাছের পরিচর্যা করতে দেখা গিয়েছে তাকে।

বলাই বাহুল্য অভিনেত্রীর এই মহান উদ্যোগ দারুণ প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে। অনেকেই জানিয়েছেন এভাবে ঘরের মধ্যে চাষ করলেও সতেজ এবং সবুজ শাক-সবজি অত্যন্ত সহজেই পাবেন শুভশ্রীর পরিবার। তবে তার পাশাপাশি বেশ কটাক্ষেরও সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। তার মহান উদ্যোগকে সাধুবাদ দিলেও অনেকেই প্রশ্ন করেছেন তবে কি এবার সিনেমা ছেড়ে চাষবাসেই মন দিতে চলেছেন অভিনেত্রী।

শুভশ্রী সংসার এবং সন্তানের জন্মের কারণে দীর্ঘদিন বড় পর্দা থেকে দূরে রয়েছেন। ছোটপর্দায় তাকে দেখা গেলেও সেখানে নিয়মিত ট্রোলড হতে হয়েছে তাকে। যে কারণে নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো সিনেমা ছেড়ে এবার চাষবাসে মন দিচ্ছেন অভিনেত্রী। তবে বলাই বাহুল্য বিশাল এক ঘরের মধ্যে সমস্ত টা জুড়ে চাষবাস করে অভিনেত্রী কিন্তু এক অভিনব উদ্যোগ নিয়েছেন, তা স্বীকার করছেন সকলেই একবাক্যে।

Back to top button