টলিউড

‘ফটোশপ করে নিজের ফটো রোগা করেছেন কেন?’! রেড ড্রেসে সেক্সি ফটোতেও চরম ট্রোলড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

মা হওয়ার পর থেকেই শারীরিক গঠন এবং নিজের ওজন নিয়ে ক্রমাগত সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়ে চলেছেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বর্তমানে তিনি একটি নাচের রিয়েলিটি শো এর বিচারক। সেখানেও মঞ্চে ডান্স পারফরম্যান্স এর পর ক্রমাগত তাকে মোটা লাগছে, তার রোগা হওয়া উচিত ইত্যাদি কমেন্ট শুনতে হয় তাকে নেটিজেনদের থেকে।

তবে শুভশ্রী যে দেড় বছরের সন্তানকে সামলানোর পাশাপাশি জিমে গিয়ে শরীরচর্চায় মন দিয়েছিলেন তা জানা গিয়েছিল তার সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে। এবার অনুগামীদের সঙ্গে নিজের একটি নতুন ফটো শেয়ার করে সকলকে চমকে দিলেন অভিনেত্রী।

কারণ লাল ড্রেসে সেখানে আবারো আগের মতোই মেদহীন চেহারায় দেখা গেল শুভশ্রীকে। শরীরে বাড়তি মেদ লেশমাত্র দেখা যায়নি অভিনেত্রীর। তবে তাতেও সমস্যা নেটিজেনদের একাংশের। কারণ তারা মনে করছেন যে ছবিটি হয়ত ফটোশপে এডিট করা। একাধিক নেটিজেন দিব ছবির কমেন্ট বক্সে প্রশ্ন করেন কেন শুভশ্রী এডিট করে নিজের ছবি রোগা করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

তবে অভিনেত্রী কিন্তু এ সমস্ত সমালোচনায় পাত্তা দিতে নারাজ। তার অনুগামীদের একাংশ বলছেন তাকে দেখেই বোঝা যাচ্ছে কঠোর পরিশ্রম করছেন তিনি আবারও আগের মতো নায়িকাসুলভ চেহারা ফিরে পেতে।

তবে শুভশ্রী এর আগে একাধিকবার জানিয়েছেন তার কাছে সন্তানের জন্ম দেওয়া অত্যন্ত গর্বের এবং সন্তানের জন্মের পর স্বাভাবিকভাবেই চেহারায় পরিবর্তন এসেছিল তার। তার জন্য বিন্দুমাত্র দুঃখিত নন অভিনেত্রী। বলাই বাহুল্য এদিন শুভশ্রীর ফটো আবারো বাহবা কুড়িয়ে নিয়েছে নেটিজেনদের কাছে।

Back to top button