টলিউড

‘পুরো সুন্দরী কমলা লাগছে’! শর্ট ড্রেসে উন্মুক্ত পা, অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সাহসী ফটোকে প্রশংসায় ভরালেন নেটিজেনরা

এই মুহূর্তে টলিউডের ব্যস্ততম অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। কারণ একই সঙ্গে একাধিক প্রজেক্টে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় অভিনেত্রী। অনুগামীদের সঙ্গে মাঝেমধ্যেই ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ফটো ও ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। তবে এবারের নতুন ফটোশুটের ছবি পোস্ট করে অনুগামীদের চমকে দিতে সক্ষম হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

প্রসঙ্গত পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর বড় পর্দা থেকে বেশ কিছুদিনের ছুটি নিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি মা হওয়ার পর বদল এসেছিল তার চেহারাতেও। যে কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ সমালোচনার সম্মুখীন হতে হয়েছিল তাকে। তবে এবার অতিরিক্ত মেদ ঝরিয়ে মারকাটারি চেহারা নিয়ে ক্যামেরার সামনে ফিরতে দেখা গেল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

এদিন একটি কমলা রংয়ের ড্রেসে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। নেটিজেনদের একটি বড় অংশ একবাক্যে স্বীকার করেছেন দারুন লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে এই নতুন ফটোশুটে। পাশাপাশি জামার সঙ্গে নাম মিলিয়ে অনেকেই অভিনেত্রীকে ‘সুন্দরী কমলা’ আখ্যা দিয়েছেন। এদিন শুভশ্রী গাঙ্গুলীর অনুগামীরা স্বীকার করতে বাধ্য হয়েছেন আবারো আগের মত নায়িকাসুলভ চেহারায় ফিরে যেতে সক্ষম হয়েছেন তাদের প্রিয় অভিনেত্রী।

Back to top button