টলিউড

পশুপ্রেমী শশাঙ্কের সঙ্গে অবশেষে কফি-ডেটে অভিনেত্রী শ্রীলেখা মিত্র! উপহার পেলেন চকোলেট রেড ভলান্টিয়ার শশাঙ্কের থেকে

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চালু করেছিলেন এক নতুন গেম। যেখানে তার অনুগামীরা তার প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলেই চান্স পেয়ে যাচ্ছিলেন তার সঙ্গে কফি খেতে যাওয়ার। শ্রীলেখার সেই গেমের বিজয়ী হয়েছিলেন আড়িয়াদহ বাসিন্দা শশাঙ্ক ভাভসর।

রামকৃষ্ণ মিশনের ছাত্র শশাঙ্ক শ্রীলেখার মতই পশুপ্রেমী। পাশাপাশি করোনা পরিস্থিতিতে রেড-ভলেন্টিয়ার রূপে মানুষের সেবায় এগিয়ে এসেছিলেন তিনি। শেষ পর্যন্ত তার ভাগ্যেই শিকে ছেঁড়ে। শশাঙ্কের সঙ্গে ডেটে যেতে রাজি হন অভিনেত্রী নিজেই।

গতকাল দক্ষিণ কলকাতার একটি ক্যাফেতে দেখা করেন দুজন। শ্রীলেখা জানান তাদের এই ডেটে আলোচনার বিষয়বস্তু হিসেবে রাজনীতি, সমসাময়িক পরিস্থিতির পাশাপাশি উঠে এসেছে সারমেয়দের কথা । কিভাবে পথ পশুদের আরো ভালো রাখা যায় তা নিয়ে আলোচনা করেন শশাঙ্ক এবং শ্রীলেখা।

অভিনেত্রী জানান এদিন শশাঙ্কের থেকে তিনি উপহার পেয়েছেন চকলেট। পাল্টা উপহার হিসেবে তিনি কি দিয়েছেন তা নিয়ে অবশ্য খোলসা করে কিছু বলেননি শ্রীলেখা।

প্রসঙ্গত এ দিন ডেটে যাওয়ার আগে অনুগামীদের কাছে কি পরে ডেটে যাওয়া যায় তা নিয়ে সাজেশন চেয়ে ছিলেন অভিনেত্রী। অনুগামীরা নানা রকম আইডিয়া দিলেও শেষ পর্যন্ত ব্লু ডেনিম এবং সাদা টপে ডেটে যেতে দেখা যায় শ্রীলেখাকে। এদিন তার পোস্টে অনেকেই জানতে চান আবার তিনি শশাঙ্কের সঙ্গে দেখা করবেন কিনা। সে নিয়ে অবশ্য এখনো কিছু প্রকাশ্যে জানাননি অভিনেত্রী।

Back to top button