টলিউড

মাথাভর্তি সিঁদুর, গা ভর্তি গয়না, টুকটুকে লাল বেনারসি পড়ে নিজের সদ্যবিবাহিত ছবি পোস্ট করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ফের বিয়ের পিঁড়িতে শ্রাবন্তী

বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিন তিনবার বিবাহ বিচ্ছেদের পরে তিনি বহুবার সোশ্যাল মিডিয়ায় খবরের শিরোনামে উঠে এসেছেন। এবারে আবারও সমালোচনার শিকার হলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রাম একাউন্ট থেকে নিজের একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে শ্রাবন্তীকে টুকটুকে লাল বেনারসি, গা ভর্তি গয়না এবং এক সিঁথির সিঁদুর পরে দেখা গিয়েছে।

ছবিটি দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে সবেমাত্র বিয়ে সেরে উঠলেন অভিনেত্রী। এই ছবি দেখে প্রত্যেকেই বেশ অবাক হয়েছেন সকলের মনে একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল কবে বিয়ে করলেন আবার অভিনেত্রী কে হলো তার এবারের স্বামী। তবে ভালো করে লক্ষ্য করলেই দেখা যাবে ছবিটি একটি শুটিং ফ্লোরের অর্থাৎ বাস্তব জীবনে বিয়ে করেনি অভিনেত্রী।

সম্প্রতি শুরু হয়েছে অভিনেত্রীর আগামী দিনের ছবির শুটিং। টলিউড ইন্ডাস্ট্রি নতুন পরিচালক অয়ন দের আগামী ছবি ‘ভয় পেয় না’ তে কাজ করছেন অভিনেত্রী। শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই ছবিতে অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে অভিনেতা ওম সাহানি কে। এর আগেও হুল্লোড় নামক একটি ছবিতে কাজ করেছেন দুজনে। সেই ছবি থেকেই তাদের বন্ধুত্ব বেড়েছে এবারে আরো জমজমাট কেমিস্ট্রি দেখা যেতে চলেছে নতুন ছবির মাধ্যমে।

নতুন ছবিতে শ্রাবন্তী এবং ওম কে স্বামী-স্ত্রীর ভূমিকাতে অভিনয় করতে দেখা যাবে। ছবিতে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম অনন্যা এবং ওম অভিনয় করছেন ডক্টর আকাশ চট্টোপাধ্যায়ের ভূমিকায়। ডক্টর আকাশ চট্টোপাধ্যায়ের স্ত্রী হলো অনন্যা। সূত্রের খবর জানা গিয়েছে ছবিতে অনন্যা কে একেবারেই সহ্য করতে পারেনা তার শাশুড়ি মা। যার কারণে বৌমাকে ভূতের ভয় দেখিয়ে বাড়ি থেকে তাড়াতে চায় সে। মোটকথা গল্পের এইটুকু শুনেই বোঝা গিয়েছে যে কিছুটা ভূতের গল্প নিয়ে তৈরি হতে চলেছে এই ছবি এবারে ছবি মুক্তির পর ছবির বাকী গল্প জানা যাবে।

Back to top button