টলিউড

সাহসী পোশাকে জলে ভেজা গা, আবারো মলদ্বীপে ধরা দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ‘বিলাসবহুল রিসর্টে কার সাথে থাকছেন অভিনেত্রী’? প্রশ্ন অনুগামীদের

সোশ্যাল মিডিয়ার দৌলতে কিছুদিন আগেই নেট দুনিয়ার বাসিন্দারা দেখতে পেয়েছিলেন মলদ্বীপে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সে সময় টলিউডের অন্দরে গুঞ্জন শোনা গিয়েছিল যে সঙ্গে গিয়েছেন তার নতুন প্রেমিক অভিরূপ। তবে বছর ঘোরার আগে আবারো সেই একই গন্তব্যে উপস্থিত হতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত কলকাতায় হাতে কাজ না থাকলেই ব্যাগ গুছিয়ে বেড়াতে বেরিয়ে পড়েন অভিনেত্রী।

তবে এবার মলদ্বীপে সাহসী পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সমুদ্রের ধারে দাঁড়িয়ে অবাক চোখে তাকিয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত এবারের বেড়াতে যাওয়ার বিভিন্ন ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নেটিজেনরা বেশ বুঝতে পেরেছেন এক বিলাসবহুল রিসর্টে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। ইতিমধ্যেই রাতের মলদ্বীপের আলো ঝলমলে ফটো পোস্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

তবে অভিনেত্রী কার সঙ্গে বেড়াতে গিয়েছেন সে কথা এখনো প্রকাশ্যে আনেননি। এর আগে অবশ্য পরিবারের সঙ্গে বিভিন্ন জায়গায় বেড়াতে দেখা গিয়েছে তাকে। সেসময় পরিবারের সঙ্গে হামেশাই ফটো পোস্ট করতেন অভিনেত্রী। তবে এবারের ভ্রমণসঙ্গীর কোন ছবি এখনো পর্যন্ত দেখতে পাননি নেট দুনিয়ার বাসিন্দারা। যে কারণে অভিনেত্রী কার সঙ্গে বেড়াতে গিয়েছেন সেই প্রশ্ন আরো জোরালো হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button