টলিউড

‘ছিঃ ছিঃ কচি ছেলেদের মাথা খেয়ে হয়নি তোমার, এবার নিজের বয়স্ক বাবাকেও ছাড়লে না?’, নিজের বাবাকে বিয়ে করতে চেয়ে সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার হলেন সুপারস্টার শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বেশিরভাগ সময়ই তিনি নানান রকম বিতর্কে জড়িয়ে পড়েন। সোশ্যাল মিডিয়া তেও হামেশাই ট্রোলের শিকার হন। উল্লেখ্য নিজের ব্যাক্তিগত জীবনের কারণেই তিনি বারংবার সমালোচিত হয়ে থাকেন। বিশেষ করে তিন তিনবার বিয়ে করার কারণে তিনি নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন।

এবারে আবারও একটি পুরনো ঘটনাকে ঘিরে ফের ট্রোল হলেন অভিনেত্রী। কয়েক বছর আগে জি বাংলা তে অভিনেতা দেবশঙ্কর হালদার একটি জনপ্রিয় শো সঞ্চালনা করতো সেই শো তেই একবার উপস্থিত হয়েছিলেন শ্রাবন্তী। সেখানে এসেই বেফাঁস কথা বলে বিপাকে পড়তে হয়েছিল অভিনেত্রী কে।

আসলে শোতে এসে নিজের বাবা কে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছিলেন অভিনেত্রী। তিনি জানিয়েছিলেন তিনি তার বাবার খুব আদরের। কিন্তু এমন ধরনের ইচ্ছের কথা শুনে প্রত্যেকেই অবাক হয়েছিলেন। আর তার এই কথা ঘিরেই শুরু হয়ে গিয়েছিল ট্রোল, সমালোচনা ইত্যাদি। আসলে অভিনেত্রীর বাবাও অভিনয় করতেন। তখন শ্রাবন্তী বেশ ছোটো। আর ছোটবেলাতেই মজার ছলে সে বাবাকে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করেছিল। তার বাবাও তাকে বলেছিল আগে বড় হও তারপর। সম্প্রতি এই ভিডিও ক্লিপটি নতুন করে আবারও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button