টলিউড

উন্মুক্ত বক্ষবিভাজিকায় লাস্যময়ী সোহিনী! টলিউডের “ব্ল্যাক বিউটি”, নিজের রূপের জাদু ছড়াচ্ছেন গোটা বাংলায়

সামনে আসছে বাঙালির সবথেকে বড় উৎসব দুর্গাপুজো। বাঙালির মন ইতিমধ্যেই মেতে উঠেছে পুজোর আমেজে। খুশির আনন্দে মেতে উঠেছেন সকলে। হাতেগোনা কয়েকটা দিন পরেই শুরু হতে চলেছে মহালয়া। আর তারপরেই শুরু হবে দেবী আরাধনা। এজন্যই সাধারণ মানুষের সাথে মেতে উঠেছেন অভিনেতা – অভিনেত্রীরাও। বিভিন্ন সময় বিভিন্ন নতুন নতুন রূপে ধরা দিচ্ছেন সোশ্যাল মিডিয়ার সামনে।

বিভিন্ন রকম ফটো শুটের মত্ত রয়েছেন একেক জন অভিনেত্রীরা। সেই তালিকায় প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নাম উঠে আসে অভিনেত্রী সোহিনী সরকারের। এর আগেও আমরা দেখেছি অভিনেত্রীকে নতুন রূপে ধরা দিতে এবার আবার যদি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখা যায় তবে আমরা দেখতে পাব অভিনেত্রী আবারও এক নতুন রূপে ধরা দিলেন দর্শকের সামনে।

সম্প্রতি অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে অভিনেত্রীর পরনে ছিল কালো রঙের লো নেক লেহেঙ্গা। লেহেঙ্গার ভি নিক ব্লাউজের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে অভিনেত্রীর বক্ষ বিভাজিকা। আর সেখান থেকে যেন চোখ সরছে না অভিনেত্রীর অনুরাগীদের। ব্যাকলেস লেহেঙ্গার উন্মুক্ত পিঠে কাবু হয়েছে অনুরাগীরা। লেহেঙ্গার রং এর সাথে ম্যাচ করে গয়না পড়তে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

লেহেঙ্গা রঙের সঙ্গে ম্যাচ করে গলায় মোটা নেকলেস আর হাতে কালো চুড়ি পড়েছেন তিনি। আর অভিনেত্রীর চোখের ইশারা যথেষ্ট অনুরাগীদের মত্ত করে তুলতে। ঠোঁটের কায়দা যেন আরো বেশি আকর্ষণ করছে অভিনেত্রীর অনুরাগীদেরকে। জৌলুসে ভরা শারীরিক যৌবন যেন উপচে পরছে অভিনেত্রীর শরীর থেকে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

পর্দার সত্যবতীকে এই নতুন রূপে দেখে একেবারে তাঁর জীবনের যাচ্ছেন অনুরাগী। তার এই নতুন মোহময়ী রূপ বেশ পছন্দ করছেন অনুরাগীরা। টলিউডের জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন হলেন সোহিনী। প্রত্যেকবার অভিনেত্রী নিজে চেনা ছক থেকে বেরিয়ে নতুন রূপে ধরা দিয়েছেন দর্শকের সামনে। ফটোতে কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়েছেন অনুরাগীরা। একজন লিখেছেন, “অসাধারণ”, আরেক জন লিখেছেন, “সেরা লাগছে তো”। আবার কারোর চোখে তিনি আবার “সুন্দরী”। অভিনেত্রীর এই নতুন লোকে মুগ্ধ হয়েছেন দর্শক। ভিডিওটি শেয়ার করা হয়েছে খুব বেশিক্ষণ হয়নি। ইতিমধ্যেই ৩০ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

Back to top button