টলিউড

সুইমিংপুলে বিকিনি লুকে লাবন্যময়ী রূপে ধরা দিলেন অভিনেত্রী সোহিনী সরকার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন সোহিনী সরকার। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করার জন্য তিনি দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয়। ট্রেডিশনাল পোশাকের পাশাপাশি আমরা অভিনেত্রীকে মাঝেমধ্যেই ওয়েস্টার্ন এবং সেক্সি লুকের পোশাকে দেখতে পাই। সম্প্রতি সেরকমই বিকিনি ধরা দিলেন অভিনেত্রী। শীতের আমেজ এখনো আসেনি শহর কলকাতায় এর মধ্যেই সুইমিংপুলে বিকিনি পড়ে হাজির অভিনেত্রী সোহিনী।

বিকিনি পড়ে ফটোশুট এখনকার দিনে নতুন কিছুই নয় বলিউড থেকে শুরু করে টলিউড সকলেই মাঝেমধ্যে বিকিনি লোকে হাজির হন বর্তমানে টলিউডের অভিনেত্রীরা অনেক সাহসী বিভিন্ন পোশাকে নিজেদের মাঝে মধ্যে ফুটিয়ে তোলেন। এবারে অভিনেত্রী সোহিনী সরকার সেই তালিকায় নাম লেখালেন। এমনিতে তিনি লম্বা সুন্দরী মেয়েদের জন্যই রংবেরঙের বিকিনিতে তাকে বেশ লাগছিল তার এই ছবি দেখে অনুরাগীরা রীতিমত অবাক হয়েছেন।

একসময় খড়দহ থেকে কলকাতায় অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে এসেছিলেন সোহিনী। তারপরে টেলিভিশনের ছোটপর্দা থেকে বড় পর্দার সব জায়গাতেই নিজের অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন বারবার। বিভিন্ন ধারাবাহিক ভূমিকন্যা, রাজপথ, ওগো বধূ সুন্দরী, অদ্বিতীয়া তে অভিনয়ের পর বড়পর্দায় ভিঞ্চিদা, ওপেন্টি বাইস্কোপ, ফড়িং, রাজকাহিনী, ক্রিসক্রস, দুর্গা সহায় এর মতো বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন তিনি এবং তার অভিনয়ে মুগ্ধ করেছেন হাজার হাজার দর্শকে।

সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী মাঝেমধ্যে নিজের বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন ইনস্টাগ্রামে ঘুরতে যেতে ভালোবাসেন তিনি তার প্রোফাইলে চোখ রাখলেই বোঝা যায় বাড়িতে রয়েছে তাদেরকে নিয়ে মাঝেমধ্যে সময় কাটান তিনি সেই ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে দেখা যায় তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Sohini Sarkar (@sohinisarkar01)

Back to top button