টলিউড

হট ফটোশুটে ঝড় তুললেন শুভশ্রী! নতুন ভিডিও তে ঘায়েল করলেন নেটিজেনদের

বর্তমান সমাজে ট্রোলিং যেনো দিন দিন একটা ট্রেন্ডে পরিণত হচ্ছে। টলিউড হক বা বলিউড সমস্ত জায়গাতেই বেশিরভাগ অভিনেত্রীদের নিয়ে ট্রোল করা হচ্ছে। বর্তমানে টলিউডে নুসরাত, শ্রাবন্তী এবং শুভশ্রীর মতন অভিনেত্রীরা বিভিন্ন ভাবে ট্রোল হচ্ছেন।

২০২০ সালে মা হন টলিউড এর অন্যতম জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। গর্ভাবস্থায় এবং সন্তান জন্ম দেওয়ার পর থেকেই অভিনেত্রীর শরীরে অতিরিক্ত মেদ জায়গা করে নিয়েছে। যার ফলে তার ওজন বেশ কিছুটা বেড়েছে। এরপর থেকেই অভিনেত্রীর প্রতিটি ছবিতে নেটিজেনরা মুটকি, হাতি এই সমস্ত বাজে মন্তব্য করেছেন।

সম্প্রতি শুভশ্রীকে আবারও নিজের ফটোশুটের কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবি পোস্ট হতে না হতেই শুরু হয়ে যায় নেটিজেদের কটাক্ষ। কেউ কেউ তাকে তার শরীরের সাথে মানান সই পোশাক পরার উপদেশ দেন। আবার কেউ কেউ তাকে ওজন কমানোর সুপারিশও করেন। তবে এই সমস্ত ট্রোলে শুভশ্রী একদমই মাথা ঘামাননা। তার জীবনে এসব কিছুই প্রভাব ফেলেনা।

বর্তমানে নিজের কাজ নিয়েই ব্যস্ত শুভশ্রী। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের একজন অন্যতম বিচারক তিনি। তাই ক্যারিয়ার, কাজ, সংসার, ইউভান এই সমস্ত কিছু নিয়েই ব্যস্ত থাকেন তিনি। নেতিজেণদের বাজে মন্তব্যে কান দেওয়ার মত সময় তার নেই।

Back to top button