টলিউড

৩০ সেকেন্ডে একাই এক প্লেট ফুচকা খেয়ে নিতে পারেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, মুহূর্তের মধ্যে প্লেট ফাঁকা করলেন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

ফুচকা খেতে ভালোবাসে না এরকম হয়তো খুব কম মহিলাই আছেন। বর্তমানে তো পাল্লা দিয়ে ছেলেরাও ফুচকা খাচ্ছে। আমাদের দেশে ফুচকার একেক জায়গায় একেক রকম নাম কোথাও পানিপুরি, আবার কোথাও গোলগাপ্পা। তবে ফুচকা ফুচকা হয়, তার একটা আলাদাই মহিমা রয়েছে, আলাদা স্বাদ রয়েছে ফুচকার। আর আপনার ফুচকা যদি বিখ্যাত হয়ে থাকে তাহলে তো কোন কথাই নাই। দিনে আপনার ভালই লাভ হবে, সেই ফুচকা বিক্রি করে। এবারে ফুচকার সাথে জড়িয়ে গেল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর নাম ভাবছেন কীভাবে? আসুন তাহলে আজকে সেই ঘটনায় আপনাদের বলি।

অভিনেত্রীরা বরাবরই নিজেদের ফিটনেস এর উপরে বেশি নজর দারি করেন। নিজেদের খাবার ওপরে বিশেষ কন্ট্রোল রয়েছে তাদের। কোন অয়েলি ফুড তারা খাননা। গ্রিন স্যালাড, স্যুপ, জুস এবং প্রোটিনজাতীয় ইত্যাদি খেয়ে থাকেন সাধারণত। তবে আমাদের বাঙালি অভিনেত্রীরা একটু আলাদা। তারা বাংলা স্ট্রিটফুড কে যেমন পছন্দ করেন তেমনি নিজেদের শরীরের প্রতিও বেশ সচেতন তারা। ফুচকা, আলু কাবলি ইত্যাদি খেয়েও তারা নিজেদের কি করে ফিট রাখতে হয় তারা ভালো মতনই জানেন।

বাঙালিরা বরাবরই খাদ্য রসিক। অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এদের মধ্যে একজন। খেতে খুব ভালোবাসেন শুভশ্রী। এক মিনিটে এক প্লেট ফুচকা একাই খেয়ে নিতে পারেন। ভাবছেন কী করে সম্ভব, RJ প্রবীণ এর দেওয়া চ্যালেঞ্জেই শুভশ্রী গাঙ্গুলী এক মিনিটে টপাটপ করে যতগুলো পারছেন ফুচকা খেয়ে চলেছেন, কারণ চ্যালেঞ্জ তাকে জিততেই হবে।

কিন্তু তাতেও বিশেষ লাভ হল না। আরজে প্রবীণ এর কাছে হেরে গেলেন শুভশ্রী। তবে তিনি তার আরেক টলিউড বন্ধু শ্রাবন্তীকে অনুরোধ করলেন যাতে তিনি ফুচকা গুলো শেষ করে প্রবীণ কে হারিয়ে দেন।

Back to top button