টলিউড

‘ভালোবাসাই জীবনের একমাত্র আনন্দ’! তিন বার বিয়ে ভাঙলেও চতুর্থ প্রেমের উপর আস্থা হারাননি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ব্যক্তিগত জীবনে টানাপোড়েনের কারণে সোশ্যাল মিডিয়ায় বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার ব্যক্তিগত জীবনের কোনো ঘটনাই নেটিজেনদের অজানা নয়। আর সে কারণেই ক্রমাগত সমালোচিত হতে হয় তাকে নেটিজেনদের কাছে।

বেশ কিছুদিন আগেই জানা গিয়েছিল শ্রাবন্তী তার তৃতীয় স্বামী রোশন সিং এর থেকে আলাদা থাকতে শুরু করেছেন। এরপর রোশন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে কোর্টে গেলেও শ্রাবন্তীর ঘনিষ্ঠদের থেকে জানা গেছে অভিনেত্রী আর রোশনের সঙ্গে সংসার করতে আগ্রহী নন।

এরপরই নেটিজেনরা দেখতে পেয়েছিলেন শ্রাবন্তীর চতুর্থ প্রেমিকের ফটো। তিনি হলেন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরী যিনি শ্রাবন্তীর সঙ্গে একই আবাসনের বাসিন্দা। ভাইরাল হওয়া একটি ফটোর মাধ্যমে জানা গিয়েছিল অভিরূপ এর সঙ্গে শ্রাবন্তী পরিচয় করিয়ে দিয়েছেন তার পরিবারের সদস্যদের। পাশাপাশি অভিরূপের পরিবারের সদস্যদের সঙ্গেও পার্টি করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

বলাই বাহুল্য অভিরূপের সঙ্গে তার এই ঘনিষ্ঠতাই প্রমাণ করে দিয়েছে যে তিনি তৃতীয় স্বামীর সংসারে আর ফিরতে চান না।
এদিন শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় একটি সেলফি পোস্ট করে ক্যাপশন এর মাধ্যমে জানান ভালোবাসা এবং ভালোবাসা লাভ করাই হলো তার জীবনের মূল আনন্দ।

ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন বারবার ব্যর্থ হলেও ভালোবাসার উপর থেকে কিন্তু তিনি আশা ছাড়েননি। সে কারণেই হয়তো তৃতীয় বিয়ে ব্যর্থ হলেও শ্রাবন্তী আত্মবিশ্বাসী পদক্ষেপে এবার এগোচ্ছেন চতুর্থ প্রেমের দিকে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button