দীঘার সৈকতে শ্রাবন্তী ঘনিষ্ঠ নতুন এক পরপুরুষের সঙ্গে! ছবি ফাঁস হতেই হইচই সোশ্যাল মিডিয়ায়

অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী তার মিষ্টি অভিনয়ের মাধ্যমে বারংবার মন জয় করে নিয়েছেন দর্শকদের। অনেকেই তাকে বলেন ঠিক যেন ‘পাশের বাড়ির মেয়ে’। তবে খুব অল্প বয়স থেকে অভিনয় করে টলিউডে যেরকম সাফল্য পেয়েছেন শ্রাবন্তী ব্যক্তিগত জীবনে কিন্তু তা পাননি।

মাত্র ১৬ বছর বয়সে বাড়ি থেকে পালিয়ে গিয়ে তিনি বিয়ে করেছিলেন পরিচালক রাজীব বিশ্বাসকে। দীর্ঘদিন সেই সম্পর্কে থাকার পর অবশেষে ২০১৬ সালে বিবাহ বিচ্ছেদ করেন তিনি। সেই বছরই দ্বিতীয় বিবাহ করেন মডেল কৃষ্ণন রাজ কে। তবে এক বছর পরে ভেঙে যায় সেই সম্পর্ক।

২০১৯ সালে তৃতীয় বিয়ে করেছিলেন তিনি ব্যবসায়ী রোশন সিংয়ের সঙ্গে। কিন্তু সম্প্রতি ভেঙেছে তার তৃতীয় বিবাহও। পাশাপাশি তার রাজনৈতিক ক্যারিয়ারও সাফল্যের মুখ দেখতে ব্যর্থ হয়েছে।

তবে ব্যর্থ সম্পর্ক ও ব্যর্থ রাজনৈতিক ক্যারিয়ারের ছাপ তিনি পড়তে দেননি তার টলিউড ক্যারিয়ারে। জোর কদমে শুরু করেছেন তার পরবর্তী ছবির শুটিং। এর মধ্যেই তাঁর পরবর্তী ছবির শুটিংয়ে তিনি গিয়েছিলেন দিঘাতে। সেখানেই ছবির ক্রুয়ের সঙ্গে দাঁড়িয়ে তোলেন তিনি একটি ফটো।

যেখানে এক পুরুষ ক্রুয়ের কাঁধে হাত রেখে ফটো তুলতে দেখা যায় অভিনেত্রী কে। এরপরই সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। নেটিজেনরা বলতে থাকেন ইনি হয়তো শ্রাবন্তীর চতুর্থ প্রেমিক হতে চলেছেন।

তবে এখনো পর্যন্ত এ ব্যাপারে মুখ খোলেননি অভিনেত্রী। তিনি এখন ব্যস্ত নতুন ব্যবসা নিয়ে। সম্প্রতি উত্তর চব্বিশ পরগণার মধ্যমগ্রামে তিনি খুলে ফেলেছেন তার নতুন জিম। সব মিলিয়ে টলিউডের ক্যারিয়ার এবং নতুন ব্যবসা নিয়ে ভালোই আছেন অভিনেত্রী।