টলিউড

লাল রঙের জ্যাকেট এর ভিতর দিয়ে উঁকি দিচ্ছে উন্মুক্ত ক্লিভেজ, বয়স ৫০ এও হট লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

বর্তমান পরিস্থিতিতে দাড়িয়ে শরীর চর্চা যে কতটা প্রয়োজনীয় তা আমরা সকলেই জানি। তবে অভিনেতা অভিনেত্রীরা প্রায় সারা বছর জুড়েই নিজেদের ফিট রাখতে জিমে দৌড়ান। সেই তালিকার মধ্যে রয়েছে টলিউডের অন্যতম সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সপ্তাহের প্রথম দিনই নিজের জিম লুকের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

লাল জ্যাকেটের ভিতরে উঁকি দিচ্ছে উন্মুক্ত বক্ষ বিভাজিকা। সেই ছবিই নেটিজেনদের সাথে ভাগ করে নিয়েছেন তিনি। জিম অভিনেত্রীর একটি অন্যতম প্রিয় জায়গা। জিমে যেতে পছন্দ করেন তিনি, নিজের শরীর নিয়ে যে ঋতুপর্ণা বেশ সচেতন তা আর বলার অপেক্ষা রাখে না। নিজে ফিট থাকার পাশাপাশি বাকিদেরও ফিট রাখার পরামর্শ দেন তিনি।

ঋতুপর্ণার এই জিম লুকে সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়িয়েছেন। একাংশ নেটিজেণ ঋতুপর্ণার এই ছবিতে হট, সেক্সি এই ধরনের মন্তব্য করেছেন। এই ছবি দেখে বহু পুরুষের হৃদয় কাবু করেছেন তিনি। পজিটিভ কমেন্টের পাশাপাশি কিছু নেটিজেন নেগেটিভ কমেন্টও করেছে।

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী, মাঝে মধ্যেই বিভিন্নরকম পোস্ট করেন তিনি। ফেসবুক, ইউটিউব, ইনস্টাগ্রাম, টুইটার সবকিছুতেই বিভিন্নরকম আপডেট দেন তিনি। গত আগস্টেই যেমন হিমাচল ঘুরতে গিয়েছিলেন, সেখান থেকেও নানারকম ছবি পোস্ট করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button