টলিউড

পেট খোলা পোশাকে দুর্গা সেজে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল মন্তব্যের শিকার টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেন

দুর্গাপূজা উপলক্ষে টলিউডের একাধিক প্রথম সারির অভিনেত্রীকে দেবী দুর্গার মত সেজে ফটো পোস্ট করতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।অনেক ক্ষেত্রেই অনুগামীদের মন জয় করে নিতে তারা সক্ষম হলেও এবার মডার্ন পোশাকের দুর্গা সেজে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার শিকার হলেন টলিউড অভিনেত্রী ঋত্বিকা সেন।

‘বরবাদ’ সিনেমা খ্যাত অভিনেত্রী ঋত্বিকা এদিন সোশ্যাল মিডিয়ায় দুর্গা রূপে একটি ফটো শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে। যেখানে নেটিজেনরা দেখতে পান অভিনেত্রীর পরনে রয়েছে নাভির নীচ থেকে অনেকখানি অনাবৃত করে বেনারসী শাড়ি। পাশাপাশি উর্ধাঙ্গে ব্লাউজ এর বদলে বেনারসীর তৈরি লাল রঙের টিউব টপ। তাছাড়াও মাথায় মুকুট , গায়ে সোনার গয়না এবং কপালে ত্রিনয়ন আঁকা অভিনেত্রী মহিষাসুরকে বধ করছেন এবং মহিষাসুরের রক্ত ছিটে এসে তার গায়ে লাগছে।

বলাই বাহুল্য এই ছবি দেখে কটাক্ষ করতে শুরু করেন নেটিজেনদের একটি বড় অংশ। কারণ তারা মনে করছেন এরকম অনাবৃত পোশাকের দুর্গা সেজে আসলে অভিনেত্রী অপমান করেছেন দেবী দুর্গাকে। পাশাপাশি প্রচলিত শাড়ী-ব্লাউজের বদলে তার এই অনাবৃত পোশাক হিন্দু ধর্মাবেগে আঘাত করেছে এমনটাই মনে করছেন অভিনেত্রীর অনুগামীদের একাংশ।

ফলে প্রশংসার বদলে তীব্র কটাক্ষর সম্মুখীন হতে হয়েছে ঋত্বিকাকে। অনেকেই মনে করছেন এ ধরনের ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একেবারেই উচিত হয়নি অভিনেত্রীর। তবে গোটা বিষয়টি নিয়ে এখনও ঋত্বিকা নিজে মুখ খোলেননি।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

Back to top button