টলিউড

উন্মুক্ত পোশাকে স্পষ্ট ক্লিভেজ, কালো সাইনিং বিকিনি লুকে ধরা দিলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

সোশ্যাল মিডিয়াতে এখন মাঝেমধ্যেই অভিনেতা-অভিনেত্রীদের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি এই বিয়ের গুঞ্জন এর নাম উঠল ঋতাভরী চক্রবর্তী। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়া কান পাতলেই শোনা যাচ্ছিল ঋতাভরী নাকি বিয়ে করে ফেলেছেন কারণটা ছিল তার লাল বেনারসি পড়ে কনের সাজে ফটো পোস্ট।

কয়েকদিন আগেই ঋতাভরী লাল বেনারসি শাড়ি, সোনার গয়না সাজে সম্পূর্ণ বাঙালি কনে সাজে একটি ইনস্টাগ্রাম রিল পোস্ট করেন এবং সেই ভিডিও দেখেই নেটিজেনদের ধারণা হয়েছিল ঋতাভরী চক্রবর্তী বিয়ে সেরে ফেলেছেন এবং তা থেকেই তার বিয়ের গুঞ্জন শুরু হয়ে গিয়েছিল। এইসব গুঞ্জন কানে যেতেই ঋতাভরী জোর গলায় প্রতিবাদ করে ওঠে এবং তিনি স্পষ্ট জানিয়ে দেন বিয়ের কোন প্রশ্নই নেই আপাতত।

তিনি সম্প্রতি দুটি সার্জারি থেকে করিয়েছেন এবং বর্তমানে তিনি শরীরের প্রতি যত্ন নিতে ব্যস্ত বিয়ের কথা এখনো দূর দূর অবধি ভাবেননি।

সম্প্রতি ঋতাভরী তার ফটোশুটের BTS মুহূর্তগুলি ইনস্টাগ্রাম রিলে শেয়ার করেছেন ভিডিওতে দেখা যাচ্ছে ঋতাভরী কালো রংয়ের সাইনিং বিকিনি এবং সাদা কালো স্ট্রাইপ শার্ট পড়ে রয়েছেন। ভিন্ন হেয়ার স্টাইলে ঋতাভরী কে একদম অন্যরকম লাগছে। ব্যাকগ্রাউন্ডে সুন্দর মিউজিকের সঙ্গে বিভিন্ন রকম পোজ দিতে ব্যস্ত অভিনেত্রী এবং তাতেই দর্শকদের নজর কেড়েছেন ঋতাভরী।

বর্তমানে ঋতাভরী অনেকগুলি দিক নিয়ে ব্যস্ত রয়েছেন কিছুদিন আগেই তিনি ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্নিয়া থেকে ডিগ্রী অর্জন করেছেন। পাশাপাশি তিনি একটি এনজিওর সাথে যুক্ত হয়েছেন করোনাকালীন পরিস্থিতিতে ডিপ্রেসড মানুষদের পাশে দাঁড়াচ্ছে অভিনেত্রী। বিনামূল্যে কাউন্সিলিং করানো হচ্ছে এই এনজিওতে। আবার কিছুদিন আগেই তার একটি হিন্দি গানের অ্যালবাম রিলিজ হয়েছে। অ্যালবাম কি নাম ‘ সাওন ‘।

ক্যারিয়ারের শুরুতে মডেলিং করতেন ঋতাভরী। তারপরই সুযোগ পান স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’ তে সেখানেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী। তারপর থেকে বিভিন্ন কাজের অফার আসতে শুরু করে তার কাছে। তার জীবনের অন্যতম একটি কাজ হলো ‘ব্রহ্মা জানে গোপন কর্মটি’।

একদম ভিন্ন স্বাদের একটি গল্পে অভিনয় করেছেন ঋতাভরী এখানেও সকল দর্শকের নজর এসেছিলেন অভিনেত্রী। বর্তমান সমাজে দাঁড়িয়েও মেয়েদের নিয়ে কুসংস্কার এর মত সমাজকে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছিলেন যে মেয়েরা কখনো অশুচি হতে পারেনা মেয়েরাও পৌরহিত্যে অংশগ্রহণ করতে পারে। এই সিনেমার মাধ্যমে দর্শকদের অসংখ্য ভালবাসা পেয়েছিলেন তিনি।

Back to top button