টলিউড

‘ঋতাভরী আন্টি আপনি খুব সুন্দর লাগছেন’! উন্মুক্ত ব;ক্ষ, সঙ্গে পালক সারা গায়ে! আবারও চরম সাহসী ফটোশুটে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

এই মুহূর্তে টলিউডের অন্যতম সুপরিচিত অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। তবে তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে নিত্যনতুন ফটো পোস্ট করার জন্য জনপ্রিয় তিনি তার অনুগামীদের মধ্যে। এবার আরো একবার নতুন ফটোশুটের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিতে দেখা গেল টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। প্রসঙ্গত এই প্রথম নয় বরং এর আগেও একাধিক বার নানান সাহসী পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী ঋতাভরী।

তবে ফলস্বরূপ অনুগামীদের কাছে প্রশংসিত হলেও মাঝেমধ্যেই চরম সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। যদিও অভিনেত্রী জানিয়ে দিয়েছেন তিনি নিজেকে নিয়ে যথেষ্ট আত্মবিশ্বাসী। যে কারণে সোশ্যাল মিডিয়ার কটাক্ষকে বিশেষ পাত্তা দিতে রাজি নন তিনি। তবে তার এদিনের ফটো দেখার পর কিন্তু সমালোচনার থেকেও ভালোবাসায় বেশি ভরিয়ে দিয়ে তুলেছেন অনুগামীরা।

প্রশংসা করে তারা জানিয়েছেন অভিনেত্রীকে দেখে তাদের মনে হচ্ছে তারা অজ্ঞান হয়ে যাবেন। পাশাপাশি অভিনেত্রীর পালকের মতো পোশাক যে তাকে দারুন মানিয়েছে সে কথাও কমেন্টের মাধ্যমে সামনে এনেছেন অনুগামীরা। প্রসঙ্গত এই মুহূর্তে বেশ কিছু ব্যতিক্রমী চরিত্রে কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। একজন প্লাস সাইজ মডেলের চরিত্রে ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন তিনি বড় পর্দায়। বলাই বাহুল্য পেশাদারী জীবনে এই মুহূর্তে দারুন সাফল্য দেখতে পাচ্ছেন তিনি।

Back to top button