টলিউড

ডিসেম্বরেই এনগেজমেন্ট সারতে চলেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী! ‘বিয়ের খবর সত্যি’, জানালেন স্বয়ং অভিনেত্রী

বাংলার ছেলেদের ক্রাশ বলা হয় যাকে সেই ঋতাভরী চক্রবর্তী এবার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। কিছুদিন ধরেই অভিনেত্রীর বিয়ের গুঞ্জন শোনা গিয়েছিল টলিউডের অন্দরে। তবে এবার খবরের সত্যতায় সীলমোহর বসিয়েছেন ঋতাভরী স্বয়ং।জানিয়েছে চলতি বছর ডিসেম্বরেই বাগদান সম্পন্ন হবে তার।

প্রসঙ্গত এর আগে অভিনেত্রী একাধিকবার জানিয়েছিলেন বিয়ের প্রতি তার ভরসা নেই। কারণ তিনি নিজের বাবা-মা থেকে শুরু করে আশেপাশে অনেকের সম্পর্ককেই ভেঙে যেতে দেখেছেন তিনি। তবে এদিন এক সাক্ষাৎকারে ঋতাভরী জানান তিনি রেকারেন্ট ডিপ্রেশনের রোগী। পাশাপাশি বেশ কিছু জটিল শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি।

যে কারণে তার মানসিক অবস্থারও বেশ অবনতি হয়। এরপর এক মনোবিদ এর সাহায্যে তিনি ধীরে ধীরে আবার সুস্থ হয়ে উঠতে থাকেন। বর্তমানে সেই মনোবিদ ডাক্তারের সঙ্গেই ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। জানা গিয়েছে ঋতাভরীর আগের বয়ফ্রেন্ড মুম্বাইতে থাকলেও দূরত্বের কারণে সম্পর্কে ভাঙন ধরেছিল তাদের।

পাশাপাশি এখনের প্রেমিকের সঙ্গে রুচি, শিল্পবোধ মিলে গিয়েছে তার। সঙ্গে অনেকটাই তার উপর নির্ভরশীল হয়ে পড়েছেন অভিনেত্রী।

তবে ঋতাভরী জানিয়েছেন বিয়ের আগে কিছুদিন তিনি লিভ ইন সম্পর্কে থাকতে চেয়েছিলেন। কিন্তু আমাদের সমাজে তা প্রায় অসম্ভব বলেই অভিনেত্রী সিদ্ধান্ত নিয়েছেন ডিসেম্বরে বাগদানের পর একসঙ্গে থাকা শুরু করবেন। বলাই বাহুল্য ছেলেদের হৃদয় ভাঙলেও এদিন সকলেই কিন্তু অভিনেত্রীকে আগাম জীবনের শুভেচ্ছা জানিয়েছেন।

Back to top button