‘থলথলে বৌদি’র বাজার মন্দা যাচ্ছে, ফুটেজ খেতে রিমঝিমের নাম নিচ্ছে! আবার জোরদার ঝগড়া রিমঝিম মিত্র ও শ্রীলেখা মিত্রর মধ্যে

টলিউড অভিনেত্রী বিজেপি কর্মী রিমঝিম মিত্র বরাবরই স্পষ্টভাষী হিসেবে পরিচিত। কিন্তু আরেক অভিনেত্রী শ্রীলেখা মিত্র যিনি তাঁর বামপন্থী মনোভাবের জন্য পরিচিত, তার সঙ্গে রিমঝিমে বিবাদ এর আগেই সীমা ছাড়িয়ে ছিল।

রিমঝিমের অভিযোগ তিনি বিজেপিতে যোগদান করার পরেই শ্রীলেখা তাকে সোশ্যাল মাধ্যমে ব্লক করেন। এর ফলে মানসিকভাবে আহত হন রিমঝিম। সেই ক্ষোভ দূর করতেই তিনি সোশ্যাল মিডিয়ায় শ্রীলেখাকে তীব্র আক্রমণ করেন ‘থলথলে বৌদি’ বলে।

প্রত্যুত্তরে শ্রীলেখাও থেমে থাকেননি। তিনিও নিজের দুটি পছন্দের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার মাধ্যমে বুঝিয়ে দেন যে তার নিজের শরীর নিয়ে বিন্দুমাত্র ইনসিকিউরিটি নেই তার।

এবার আবারো রিমঝিম একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে জারি রাখলেন তাদের ঝগড়া। দিন তিনেক আগে তিনি ফেসবুকে একটি পোস্ট করেন যেখানে তিনি লেখেন যাদের তাদের বাজার মন্দা যাচ্ছে তারা ফুটেজের জন্য যেন রিমঝিমের নাম ব্যবহার না করেন।

পরিবর্তে তাদেরকে পরিশ্রম করার উপদেশ দেন তিনি। বোঝাই যাচ্ছে তিনি তার পোষ্টের মাধ্যমে তীব্র কটাক্ষ করেছেন শ্রীলেখাকে।

রিমঝিম শ্রীলেখাকে ‘থলথলে বৌদি’ বলার পরে অনেকেই তীব্র সমালোচনা করেছিলেন তার। তার বডি শেমিং এর মানসিকতাকে অনেক নেটিজেনই ভালো চোখে দেখেননি।

কিন্তু এদিন রিমঝিম এর পোস্ট এ তার অনুগামীদের তাকে সমর্থনেই করতে দেখা যায় মূলত। তবে বোঝাই যাচ্ছে রিমঝিম বা শ্রীলেখা কেউই এই বিবাদ এখনই থামাতে চাইছেন না। তাই এখন উত্তরে শ্রীলেখা কি বলেন সেদিকেই তাকিয়ে রয়েছেন নেটিজেনরা।