পুঁচকে ছেলেকে কোলে নিয়ে সপরিবারে পূজা, জন্মের পর ছেলের প্রথম ছবি শেয়ার করলেন অভিনেত্রী

বর্তমান সময়টা বেশ কঠিন। অতিমারির এই সময়ে প্রায় সকলেই গৃহবন্দী। সে তারকা হোক বা সাধারণ মানুষ। লকডাউনের এই সময় বিভিন্ন লোক বিভিন্নভাবে সময় কাটাচ্ছেন এবং সোশ্যাল মিডিয়ায় তা শেয়ারও করছেন।

তারকারা পিছিয়ে নেই এর থেকে। বলিউড হোক বা টলিউড সকল তারকারাই তাদের ছবি ভিডিও থেকে থেকেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন যা ভাইরাল হয়ে যায় নিমেষে।

সম্প্রতি অভিনেত্রী পূজা ব্যানার্জি তার ছেলেকে কোলে নিয়ে সপরিবারে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন। জন্মাবার পর ছেলের প্রথম ছবিটি শেয়ার করলেন অভিনেত্রী।

গত বছর অক্টোবর মাসে মা হয়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি আর বাবা হয়েছেন কুণাল। পূজা ও কুণালের ছেলের নাম কৃশিভ।

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে তাদের যে ছবি পোস্ট করেছেন সেই ছবির ক্যাপশনে তিনি লিখে জানিয়েছেন প্রথম মা হওয়ার পর তার অনুভূতির কথা এবং তার ছেলের জন্মের পর ৭২ ঘন্টা তারা কিভাবে নিদ্রাহীন ভাবে চিন্তায় কাটিয়েছেন।

কৃশিভের জন্মের পর তার শ্বাসনালীতে সমস্যা দেখা দেওয়ার কারণে তাকে বেশ কয়েকদিন অন্য ঘরে রাখা হয়েছিল চিকিৎসার জন্য। সেই কদিন পূজা ও কুণাল খুব দুশ্চিন্তার মধ্যে দিয়ে কাটিয়ে ছিলেন। পরে কৃশিভ সুস্থ হয়ে গেলে তাকে তুলে দেওয়া হয় তার বাবা-মায়ের হাতে।

সম্প্রতি পূজা যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেটি সেই দিনের ছবি যেদিন পূজা ও কুণাল তাদের ছেলে কৃশিভকে প্রথম কোলে নিয়েছিলেন। অভিনেত্রী ছবিটি শেয়ার করা মাত্রই অন্যান্য তারকার এবং নেটিজেনরা লাইক এবং কমেন্টে ভরিয়ে দিয়েছেন এবং শুভেচ্ছাও জানিয়েছেন।

কৃশিভের জন্মের আগে পূজা তার বেবি বাম্পের ছবি পোস্ট করেছিলেন। মা হওয়ার আগে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ‘জগজননী মা বৈষ্ণো দেবী’-তে অভিনয় করা ছেড়ে দিয়েছিলেন।

বর্তমানে তিনি একজন ভালো মা হয়ে উঠেছেন। এখন মাঝে মাঝেই তিনি তার ছেলে কৃশিভ এবং স্বামী কুণালের সাথে ছবি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করে থাকেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)