টলিউড

‘কাজ দেব,কিন্তু আমার সাথে রাত কাটাতে হবে’! পরিচালক রবি কিনাগীর নামে ভুয়ো একাউন্ট খুলে কুপ্রস্তাব অভিনেত্রী পায়েল সরকারকে, পাল্টা পুলিশের দ্বারস্থ অভিনেত্রী

ছোটপর্দার অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন পায়েল মিঠাই সরকার। ‘টাপুর টুপুর’ থেকে শুরু করে ‘প্রথমা কাদম্বিনীর’, মত জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ্যাকাউন্টের ফাঁদে পড়তে হলো অভিনেত্রীকে।

এদিন একটি পোষ্টের মাধ্যমে পায়েল সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সঙ্গে ভাগ করে নেন তার অভিজ্ঞতা, যেখানে তিনি বলেন টলিউডের জনপ্রিয় পরিচালক রবি কিনাগীর নামে খোলা একটি অ্যাকাউন্ট থেকে কুপ্রস্তাব পাঠানো হয়েছে তাকে। অভিনেত্রীর শেয়ার করা স্ক্রিনশট থেকে দেখা যায় ওই অ্যাকাউন্ট থেকে তাকে কাজের প্রস্তাব দেওয়া হয় প্রথমে। এরপর তিনি বিস্তারিত তথ্য চাইলে সরাসরি তার সঙ্গে রাত কাটানোর প্রস্তাব দেওয়া হয় ওই ভুয়ো অ্যাকাউন্ট থেকে।

অভিনেত্রী আরো জানিয়েছেন এরপর একাউন্টে ঢুকে বিভিন্ন পোস্ট দেখে তিনি বুঝতে পারেন অ্যাকাউন্টটি ভুয়ো। এরপরই গোটা ব্যাপারটি চেপে না গিয়ে পাল্টা কলকাতা পুলিশের দ্বারস্থ হন অভিনেত্রী। সেখান থেকে ব্যারাকপুরে আপাতত পাঠানো হয়েছে তার কেসটি। অভিনেত্রী জানিয়েছেন পুলিশের তরফে তাকে দ্রুত অপরাধীকে চিহ্নিত করে তাকে শাস্তি দেওয়ার আশ্বাস দেওয়া হয়েছে। বলাই বাহুল্য পায়েলের এই সাহসিকতা প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছ থেকে। কারণ তারা মনে করছেন এই পদক্ষেপ যথেষ্ট গুরুত্বপূর্ণ ভুয়ো অ্যাকাউন্ট বন্ধ করার জন্য।

Back to top button