টলিউড

‘আপনাকে দাঁড় করিয়েই ভোটে হেরেছে বিজেপি’! খোলামেলা সাহসী পোশাকে ফটো দিয়ে বিজেপি ভক্তদের কাছে তীব্র ট্রোলড অভিনেত্রী পায়েল সরকার

চলতি বছরের নির্বাচনের আগে টলিউডের অভিনয় জগৎ থেকে এক ঝাঁক অভিনেতা এবং অভিনেত্রীকে নিজেদের পছন্দমতো রাজনৈতিক দলে যোগদান করতে দেখা গিয়েছিল। তবে সকলকে অবাক করে দিয়ে টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী এবং পায়েল সরকার যোগদান করেছিলেন ভারতীয় জনতা পার্টিতে।

নির্বাচনে পরাজয়ের পর ইতিমধ্যেই রাজনীতি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তনুশ্রী এবং পায়েল। বলাই বাহুল্য এতেই বেজায় চটেছেন বিজেপি সমর্থকদের একটি বড় অংশ। ফলে এখন সোশ্যাল মিডিয়ায় ফটো পোস্ট করলেই তীব্র সমালোচিত হতে হচ্ছে অভিনেত্রী পায়েল সরকারকে।

এদিন একটি ফটোশুটের ফটো পায়েল পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায় যেখানে বেশ সাহসী পোশাকে দেখা দিয়েছে অভিনেত্রীকে। এরপরই তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় তাকে। তাদের মত প্রার্থীকে দাঁড় করানোর ফলেই হারতে হয়েছে বিজেপিকে, এমন মন্তব্য করে বসেন ভক্তদের একাংশ।

যদিও অভিনেত্রী সরাসরি এধরনের সমালোচনার কোনো জবাব দেননি তবে পায়েলের অনুগামীরা কিন্তু পাল্টা প্রতিবাদ করে জানিয়েছেন ভীষণ সুন্দর লাগছে অভিনেত্রীকে। পাশাপাশি আবারো পায়েলকে তারা বড় পর্দায় দেখতে চান এমন অভিপ্রায়ও প্রকাশ করেছেন নেটিজেনদের একটি বড় অংশ। তবে রাজনীতির ময়দান থেকে হেরে গিয়ে তার সরে যাওয়া যে বিজেপি সমর্থকরা মোটেও ভালো চোখে দেখছেন না তা স্পষ্ট এদিন তার কমেন্ট বক্স থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button