টলিউড

কিছুদিনের পরই সুপারস্টার অঙ্কুশের সঙ্গে বিয়ে! এর মাঝেই প্রকাশ্যে ‘ছোটবেলার প্রেম’ নিয়ে মুখ খুললেন ঐন্দ্রিলা!

রাজ্যে ভয়াবহ করোনা পরিস্থিতির কারণে এখনো চলছে আংশিক লকডাউন। প্রশাসনের তরফে নিয়মিত জনসাধারণকে নিয়ম-বিধি মেনে চলার অনুরোধ করা হচ্ছে। তবে তার মধ্যেই বয়ফ্রেন্ড অঙ্কুশ হাজরার সঙ্গে মলদ্বীপ বেড়াতে গিয়ে নেটিজেনদের তীব্র কটাক্ষের শিকার হলেন টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সেন।

জানা যায় মলদ্বীপ বেড়াতে যাওয়ার পরপরই করোনায় আক্রান্ত হন ঐন্দ্রিলা খোদ। ফলে নেটিজেনদের আরো বড় একটি অংশের সমালোচনার শিকার হতে হয় তাকে।

তা ছাড়াও মলদ্বীপ যাওয়ার পর অভিনেত্রীকে বয়ফ্রেন্ড অঙ্কুশের সঙ্গে মাস্ক ছাড়াই বিভিন্ন ফটোশুট করতে দেখা যায়। যা সোশ্যাল মিডিয়া অনুগামীদের সঙ্গে শেয়ার করার পরপরই আক্রমনাত্মক কমেন্টের মুখোমুখি হতে হয় ঐন্দ্রিলাকে।

তবে ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়া দেখলে বোঝা যায় তিনি এসব সমালোচনাকে পাত্তা দিতে নারাজ জানা গেছে সম্প্রতি সুস্থ হয়ে উঠেছেন অভিনেত্রী। পাশাপাশি নতুন একটি পোস্ট শেয়ার এর মাধ্যমে নিজের অনুগামীদের পরিচয় করিয়ে দিয়েছেন তিনি তার ছোটবেলার প্রেমের সঙ্গেও।

না অঙ্কুশ নন, বরং ঐন্দ্রিলার ছোটবেলার প্রেম হল চকলেট। অভিনয় জগতে আসার পরও যার লোভ সামলাতে না পেরে মাঝেমধ্যেই খেয়ে ফেলেন অভিনেত্রী।

তবে মলদ্বীপ থেকে ফিরে এসে অন্য ধরনের পোস্ট করলেও নেটিজেনদের একাংশ এখনো বলছেন ঐন্দ্রিলার উচিত মলদ্বীপ গিয়ে করোনা আক্রান্ত হওয়ার ঘটনা থেকে শিক্ষা নেওয়া যাতে ভবিষ্যতে এধরনের ঘটনা আর না ঘটে।

পাশাপাশি তিনি লোকজনকে মাস্ক ছাড়াই করোনা আবহে বাইরে বেরোতে উদ্বুদ্ধ করছেন এমন অভিযোগও ওঠে ঐন্দ্রিলার ফটোশুটের পোস্ট দেখামাত্রই। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ এখনও বেশ ক্ষুব্ধ অভিনেত্রীর ওপর।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Back to top button