টলিউড

মেদ ঝরিয়ে চাবুক ফিগারে সাহসী লুকে ধরা দিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন! বেরিয়ে রয়েছে অন্তর্বাসের স্ট্রিপস, প্যান্ট ছাড়াই টি-শার্ট পরে সাহসী পোজ অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলার

বর্তমানে নিজের পুরনো লুক ছেড়ে বেরিয়ে এসেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। তার এই নতুন রূপের প্রশংসা করেছেন প্রেমিক অঙ্কুশ হাজরা থেকে শুরু করে সাধারণ মানুষও। ছোট থেকেই শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে কাজ করে চলেছেন ঐন্দ্রিলা। তাদের প্রেমের সম্পর্কের বয়স ১১ বছর। কোনদিনও নিজেদের সম্পর্ক লুকিয়ে রাখেনি এই জনপ্রিয় তারকা জুটি।

অঙ্কুশ বরাবরই ঐন্দ্রিলা কে মোটা বলে খেপাতেন। ঐন্দ্রিলা এই বিষয়টি বরাবরই মজার ছলেই নিয়েছেন, কিন্তু এবারে নিজের ভোল বদলে দিলেন ঐন্দ্রিলা, তাতে খুশি অঙ্কুশ নিজেও। মাত্র ছয় মাসে ১৬ কেজি ওজন কমিয়েছেন ঐন্দ্রিলা ঐন্দ্রিলার এই পরিবর্তনে গর্বিত অঙ্কুশও। মেদ ছাড়া ঐন্দ্রিলার একটি ছবি পোস্ট করে অঙ্কুশ সেই কথাই জানিয়েছেন সকলকে।

সেই ছবি দেখে অঙ্কুশ-ঐন্দ্রিলার সবথেকে পুরনো এবং কাছের বন্ধু বিক্রম চ্যাটার্জী ও কমেন্ট করে জানিয়েছেন “কালো টিকা লাগা এত হট হতে নেই বাচ্চা মেয়েদের।” ঐন্দ্রিলা কে ছবিতে সাহসী পোশাকের সঙ্গে দেখা গিয়েছে। মেদ ঝরিয়ে তার এখন চাবুক ফিগার। প্রশংসা করেছেন একাধিক নেটিজেনও। তার রূপে এখন মুগ্ধ সারা নেট দুনিয়া। কয়েকদিন আগে উত্তরবঙ্গ ভ্রমণ গিয়েছিল অঙ্কুশ এবং ঐন্দ্রিলা বর্তমানে সেই ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে রাজত্ব করছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button