টলিউড

‘আল্লা আমাদের সবাইকে দেখছে’! পবিত্র ঈদে লাইভে এসে অনুগামীদের বার্তা দিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান

ঈদ উপলক্ষে আজ বেশ কিছুদিন পর সোশ্যাল মিডিয়ায় লাইভে এসেছিলেন অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহান. লাইভে এসে তিনি তার অনুগামীদের ঈদের শুভেচ্ছা জানানোর পাশাপাশি পাঠান বেশ কিছু গুরুত্বপূর্ণ বার্তাও।

এদিন নুসরত জানান তিনি আল্লার কাছে দোয়া করেছেন যাতে আল্লাহ সকলকে ভাল রাখেন। পাশাপাশি তিনি আরো বলেন করোনার প্রকোপে এবারের ঈদ ততটা মানুষ উপভোগ করতে পারছে না। কিন্তু তিনি বিশ্বাস করেন সকলে মিলে একসঙ্গে রুখে দাঁড়ালে আবার সুসময় ফিরে আসবে। নুসরত এদিন তার অনুগামীদের জানান সকলের একত্রিত এবং মিলিত প্রচেষ্টায় বাংলা আবার প্রাণ ফিরে পাবে, এমনটাই তিনি মনে করেন।

তবে এদিন লাইভে এসে ঈদের শুভেচ্ছা জানানোর পরই নেটিজেনদের একটি বড় অংশের কাছে তীব্র সমালোচিত হতে হয় তাকে। অনেকেই বলেন নুসরত এখন হিন্দু হয়ে গিয়েছেন। হামেশাই তাকে হিন্দুদের উৎসবে দেখতে পাওয়া যায় পাশাপাশি হিন্দু রীতি মেনে শাঁখা-সিঁদুরও পড়তেন তিনি। তাই ঈদের মতো পবিত্র মুসলিম অনুষ্ঠানে শুভেচ্ছা জানানোর তার কোন অধিকার নেই।

তবে এ সমস্ত কটাক্ষে কান দিতে রাজি নন নুসরত এর অনুগামীরা। তিনি শুভেচ্ছা জানানোর পরই পাল্টা শুভেচ্ছায় ভরিয়ে দেন তাকে তার অনুগামীরা। পাশাপাশি অনেকেই তাকে নিজের শরীরের খেয়াল রাখতে বলেন। কারণ আগামী সেপ্টেম্বর মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী। সন্তানের জন্ম দেওয়ার আগের ঈদ যে বেশ ভালোই কেটেছে অভিনেত্রীর তা স্পষ্ট তার লাইভ বার্তা থেকে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button