নিখিলের সাথে বিবাদে আত্মহত্যার চেষ্টা করেছিলেন অভিনেত্রী নুসরত! প্রকাশ্যে এলো নুসরতের জীবনের অন্ধকার কাহিনী

টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহানের সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্ক এখন সোশ্যাল মিডিয়ায় মোটামুটি সবারই জানা। অভিনেতা অভিনেত্রী দুজনেই গোপন না রেখে, ধীরে ধীরে নিজেদের সম্পর্ককে প্রকাশ্যে আনছেন।

তার মধ্যেই গতকাল সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায় নুসরাতের মা হতে চলার খবর নিয়ে যা নিয়ে এখনও প্রকাশ্যে কিছু বলেননি অভিনেত্রী।

তবে এর মধ্যে প্রকাশ্যে এলো নুসরাতের জীবনের এক অন্ধকার কাহিনী। ২০১৭ সালে তুরস্কে গিয়ে নুসরত বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তাদের প্রেমকাহিনীতে সেসময় ভরপুর ছিল সোশ্যাল মিডিয়া।

একে অপরের সঙ্গে ফটো শেয়ার করা থেকে শুরু করে নুসরতের নিখিলের ব্যবসায় মুখ হয়ে ওঠা, কিছুই অগোচর ছিলনা নেটিজেনদের।

কিন্তু প্রায় কেউই এটা জানতেন না যে নিখিলের সঙ্গে বিবাদের কারণে আত্ম’হত্যার চেষ্টা করেছিলেন নুসরত। কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। সংবাদমাধ্যমে সে খবর তখন প্রকাশ হতেই নায়িকা জানিয়েছিলেন সমস্তটাই গুজব।

শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলে তিনি আশ্বস্ত করেছিলেন তার অনুগামীদের। তবে নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার প্রায় ছয় মাস পরে আবারও সোশ্যাল মিডিয়ায় নুসরাতের আত্মহত্যার তত্ত্ব উঠে এলো।

তবে এই মুহূর্তে জীবনের অন্ধকার সময়কে পিছনে ফেলে নুসরত অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ভালো সময় কাটাচ্ছেন। বালিগঞ্জে অভিনেত্রীর সঙ্গে সবসময়ই প্রায় থাকছেন যশ।

রাজস্থান থেকে শুরু করে আজমির দরগা বহু জায়গায় দুজন একসাথে এরমধ্যে বেড়িয়েও ফেলেছেন। এদিন অবশ্য যশ বা নুসরত নয় বরং সোশ্যাল মিডিয়া ভরে উঠেছিল নুসরাতের সন্তান সম্ভাবনার তত্ত্বে।