টলিউড

এবারের সরাসরি সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত জাহান, বেরিয়ে এলো চাঞ্চল্যকর সত্যি

গত আগস্টেই মা হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি, এরপর ঠিক ১৩ দিনের মাথায় প্রথমবারের জন্য জনসাধারণের সামনে এসেছে নুসরাত জাহান। ভবানীপুরের একটি স্যালোঁ-র উদ্বোধনে ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে হাজির ছিলেন অভিনেত্রী নুসরাত। ছেলেকে সামলানোর পাশাপাশি সমানতালে নিজের কর্ম জীবনে ফিরতে চলেছেন তা সেদিন স্পষ্ট জানালেন অভিনেত্রী।

বর্তমানে তার সারাটা দিন জুড়ে ঈশান রয়েছে, ঈশানকে নিয়েই সময় কেটে যাচ্ছে তার। কিভাবে ঈশান আসার পরে তার জীবন একেবারে পাল্টে গেছে সেই কথাও তিনি ভাগ করে নেন সকলের সঙ্গে। অভিনেত্রী সাংসদ বলেন ২৬শে আগস্ট এর আগের ও পরের জীবনটা পার্থক্য আমি বুঝতে পারছি। আমার জীবনের ইতিহাস ভূগোল সব পাল্টে গেছে, একটি সম্পূর্ণ নতুন জীবনে প্রবেশ করেছি এবং খুব ভালোভাবেই কাটাচ্ছি এই নতুন জীবন”।

আপাতত ছোট্ট ঈশানকে নুসরাত সোশ্যাল মিডিয়া থেকে দূরে রেখেছেন। তবে নেটিজেনরা ঈশানের মুখ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছে, কবে নুসরাত তার ছেলেকে সকলের সামনে আনবে তারই দিন গুনছে দর্শকেরা। নুসরাতকে এই প্রশ্ন জিজ্ঞাসা করায় তিনি উত্তর দেন “একে তো বাইরে কোভিড, পরিস্থিতি একেবারেই ভালো নয়, আমি আপাতত বাইরের কাউকেই আসতে দিচ্ছি না। একমাত্র পরিবারের লোকজন ছাড়া ঈশানকে আমি এখন কারো কাছে ঘেঁষতে দিচ্ছি না। তাই এই প্রশ্নটা ওর বাবাকে করুন”

পাশাপাশি ঈশানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুললেও উত্তর দেন অভিনেত্রী, তিনি বলেন “এটি খুব অদ্ভুত প্রশ্ন বাচ্চার বাবা কে। এটি খুব সাধারণভাবে যে কোনো নারীর চরিত্রে দাগ লাগানোর চেষ্টা, যিনি বাবা তিনি খুব ভালোমতোই জানেন আমরা ভালো আছি এবং যশোর সঙ্গেও আমরা ভালো সময় কাটাচ্ছি”।

এই কথাতেই খানিকটা আন্দাজ করা যেতে পারে যশ ঈশানের বাবা। তবে এখনও সেরকম স্পষ্ট ভাবে নিজের মুখে স্বীকার করেননি অভিনেত্রী।

Back to top button