টলিউড

মাত্র ২০ দিনের দুধের শিশু সন্তানকে বাড়িতে রেখে দিব্যি পার্টি করে বেড়াচ্ছেন অভিনেত্রী নুসরাত জাহান, সোশ্যাল মিডিয়া জুড়ে তুমুল বিতর্ক

সম্প্রতি মা হলেন টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী নুসরাত জাহান। গত আগস্টে ২৬ তারিখ পার্কস্ট্রিটের একটি বেসরকারি নামী হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী। গর্ভবতী হওয়ার সময় থেকে আজ পর্যন্ত প্রেমিক যশ দাশগুপ্ত সবসময়ই নুসরাতের পাশে ছিলেন। সন্তানের বয়স এখনো ২০দিনও হয়নি তার আগেই নিজের কর্মজীবনে ফিরেছেন অভিনেত্রী।

গত বুধবার সন্তান জন্ম দেওয়ার পর প্রথম বারের জন্য জনসম্মুখে এসেছিলেন নুসরাত। ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে সেদিন ধরা দিয়েছিলেন অভিনেত্রী। আর সেদিন সন্তান জন্ম দেওয়ার পর প্রথমবার জনসম্মুখে এসেই সকলকে তাক লাগিয়ে দিয়েছেন নুসরাত।

তাকে দেখে বোঝাই যাচ্ছিল না যে তিনি এক সন্তানের মা, শরীরে এতটুকু মেদ জায়গা করে নিতে পারেনি অভিনেত্রীর। চাবুক ফিগার দেখে সকলেই অবাক হয়েছিলেন ঐদিন।

একদিন নিজের সদ্যোজাত সন্তানকে সামলাচ্ছেন আর অন্যদিকে নিজের কাজের জায়গা। সবদিকেই নজর রয়েছে তার। ঈশানের জন্মের মাত্র ১৩ দিনের মাথাতেই নিজের কাজের জায়গায় ফিরেছেন তিনি। তবে সংবাদ মাধ্যমকে তিনি জানিয়েছেন যে আপাতত অভিনয় জগতে ফিরছেন না নুসরাত, ছেলেকে আরও একটু বড় করে নিয়ে আবারও টলিউডে ফিরবেন।

এইদিকে শনিবার রাতে নতুন মা প্রেমিক যশ দাশগুপ্ত এর সঙ্গে এক রেস্টুরেন্টে পার্টি মুডে ধরা পড়েছেন। শনিবার কলকাতার এক নামী রেস্তোরায় দেখা গিয়েছিল যশ এবং নুসরাত কে। সাদা শর্টস স্কার্ট, গাঢ় নীল রঙের স্লিভলেস টপ, খোলা চুল আর নিউড মেকআপে লাস্যময়ী রূপে লেন্সবন্দী হলেন নুসরত জাহান। আর যশ দাশগুপ্তের পরণে ছিল ব্লু টিশার্ট আর জিন্স।

যশরত ওইদিন অভিনেত্রী মডেল উষসী সেনগুপ্তের সঙ্গে কলকাতার নামী রেস্তোরায় হাজির হয়েছিলেন। রবিবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে যশরত এর সঙ্গে নিজের ছবি পোস্ট করেন উষসী। ক্যাপশনে লেখেন ” খুব উত্তেজিত সুন্দরী,মোহময়ী এই নারীকে পেয়ে, বাংলার পাওয়ার ওম্যান, আমার ভালোবাসার মানুষ, নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে গতকাল রাতে কমিউনে পেয়ে…. নয়না (নুসরাতের ডাকনাম) তোমার জীবন অনেক পিজ্জা, ডামসাম আর মিষ্টিতে ভরে উঠুক তোমার মাতৃত্বের এই জার্নি! আমার এই কন্যে একজন রকস্টার! তোমাকে দেখে মাতৃত্বের জার্নিটা সেক্সি মনে হচ্ছে।”

শুধুমাত্র ডিনার সারতেই নাকি কোনো প্রমোশ্যানাল ইভেন্টে এসেছিলেন যশ-নুসরাত তা এখনই জানা যায়নি। তবে এই ছবি মুহূর্তেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে এবং নেটিজেনরাও নানারকম মন্তব্য করতে শুরু করে দেয়।

Back to top button