টলিউড

ছেলের বয়স ১ মাস হতেই সিনেমায় ফিরছেন নুসরত, মা হওয়ার এক মাস পূর্ণ হতে আবারও টলিউডের বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী নুসরত জাহান

গত আগস্টে মা হওয়ার পর এই প্রথমবারের জন্য শুটিংয়ে ফিরছেন অভিনেত্রী নুসরাত জাহান। এর আগে সন্তানের বয়স ১৩ দিনের মাথাতেই একটি নামী সেলুনের উদ্বোধনে দেখা গিয়েছিল নুসরাত জাহানকে। তবে এবারে সরাসরি লাইট ক্যামেরা অ্যাকশন এর মাধ্যমে বড় পর্দায় ফিরছেন অভিনেত্রী। সম্প্রতি শুটিং শুরু হচ্ছে সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহ পরিচালিত ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ র।

গত বুধবার থেকেই কলকাতায় এই ছবির শুটিং শুরু হতে চলেছে। ছবি শুটিং ইতিমধ্যে শুরু হয়ে গেলও নুসরাত জাহানের পাঠ শুরু হবে আগামী ১লা অক্টোবর থেকে। আগামী সপ্তাহে রাজারহাটে শুটিং করবেন তিনি। শুটিং চলবে আগামী মাসের ৮ তারিখ পর্যন্ত।

এই ছবির মাধ্যমে প্রথম নুসরাত জাহান কে সোহম চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। এছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতি কে। এছাড়াও অন্যান্য পার্শ্ব চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক, পদ্মনাভ দাসগুপ্ত, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা পাল, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ।

এই প্রথমবার বড় পর্দায় অভিনয় করতে দেখা যাবে সোমরাজ কে। এর আগে টেলিভিশনের ছোটপর্দায় বিভিন্ন ধারাবাহিকে কাজ করেছেন সোমরাজ। এর আগে বহু অভিনেতা-অভিনেত্রীরা ছোটপর্দা থেকে উঠে এসেছে বড়পর্দায় তাদের অভিনয় সাফল্য এখন শীর্ষে পৌঁছে যায়। তাই সোমরাজ ও খুব ভালো কাজ করবেন বলে আশা রাখেন রেখেছেন ছবির দুই পরিচালক।

এই সিনেমাতে সোহম সোমরাজ ও সুস্মিতা খুবই ভালো বন্ধু। তাদের চরিত্রের নাম অনীশ, সুজয় ,মিলি। এরা তিনজনই শিক্ষিত ছেলে মেয়ে। কিন্তু চাকরি না থাকায় রোজগারের পথ হিসেবে তারা পকেটমারি পথ বেছে নেয়। উদ্দেশ্য সৎ পথে উপার্জন করা। এসবের মধ্যেই শহরতলী থেকে একটি দামি কালী মূর্তি চুরি হয়ে যায়। এসবের মাঝে অনীশর সঙ্গে রাকার দেখা হয়। রাকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী নুসরাত জাহান কে।

এখানে নুসরাত জাহান অর্থাৎ রাকা একজন সাধারণ বাড়ির মেয়ে। তার ছোট্ট একটি নাচের স্কুল রয়েছে। অনীশ এর সঙ্গে রাকার দেখা হবার পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। তবে অনীশ তাকে মিথ্যে কথা বলে ধরা পড়ে যায়। সেই চুরি যাওয়া কালী মূর্তি হঠাৎই ঘটনাচক্রে রাকার হাতে আসে। সেই কালী মূর্তি রাকা তুলে দেয় অনীশ এর হাতে। এরপর আরও এগোবে গল্প। সেটি জানার জন্য অপেক্ষা করতে হবে এবং ছবি মুক্তি পেলে অবশ্যই ছবি দেখতে হবে।

Back to top button