টলিউড

চলতি মাসেই মা হতে চলেছেন অভিনেত্রী নুসরাত জাহান, চেহারার জেল্লাই বলে দিচ্ছে এগিয়ে এল সন্তান জন্মের দিন

সন্তান গর্ভে আসার পর থেকেই অভিনেত্রী নুসরত জাহান সমালোচনার শীর্ষে রয়েছেন। প্রতিদিনই তাকে ঘিরে তৈরি হচ্ছে নতুন খবর। সোশ্যাল মিডিয়াতে তার প্রায় সব পোস্ট ই রীতিমতো ভাইরাল। নিখিল জৈন ও নুসরাত জাহান এর আলাদা হওয়ার পর থেকেই টলিপাড়ায় তাদের দুজনকে নিয়ে জোরদার গসিপ তৈরি হয়। এরপর ভস্বে ঘি ঢালার মতো কাজ করেছে নুসরাত জাহান এর গর্ভবতী হওয়ার খবর। সারা সোশ্যাল মিডিয়াতে তখন এই একটাই খবর।

সম্প্রতি আসন্ন সন্তানকে নিয়ে প্ল্যানিং সোশ্যাল মিডিয়াতে দর্শক দের সাথে শেয়ার করেছে। জানা গিয়েছে নুসরাত এর ডেলিভারি র ডেট প্রথমে সেপ্টেম্বরে দিলেও পরে তা এগিয়ে এসে আগস্ট এ করা হয়। সুতরাং চলতি মাসের শেষ এর দিকে নুসরাত এর ঘরে নতুন অতিথি আসতে পারে।

সম্প্রতি নুসরাত তার ইনস্টাগ্রামে বিনা মেকআপ এ একটি ছবি পোস্ট করেছেন, ছবিতে তার এক গাল হাসি। সারাদিনই যে এরকম হাসি খুশি থাকছেন টা ছবির ক্যাপশন এই স্পষ্ট। এই বিশেষ সময় বেশ উপভোগ করছেন অভিনেত্রী টা বোঝাই যাচ্ছে।

তবে এসব এর মাঝেও প্রশ্ন একটা জায়গাতেই থেকে যাচ্ছে এই সন্তানের পিতৃ পরিচয় কি? কে এই সন্তান এর বাবা? ইতিমধ্যেই যশ এবং নুসরাতের বন্ধুত্ব বেশ ঘনিষ্ঠ হয়েছেন, তাদের মধ্যে যে সম্পর্ক রয়েছে তা বেশ স্পষ্ট এবং নুসরাতের গর্ভকালীন অবস্থায় যশ তার সঙ্গে রয়েছে তাও বিভিন্ন ছবির মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। তবে কি এই সন্তানের পিতা যশ দাশগুপ্ত? নিখিল তার এবং নুসরাতের বিচ্ছেদের পরে স্পষ্ট জানিয়ে দিয়েছেন ওই সন্তানের বাবা তিনি নন তাই প্রশ্ন থেকেই যাচ্ছে। এই প্রশ্ন নিয়ে অভিনেত্রী নুসরাত জাহান এখনো পর্যন্ত মুখ খোলেননি মিডিয়ার সামনে।

Back to top button