টলিউড

এবার আর লুকিয়ে-চুরিয়ে নয় প্রকাশ্যেই যশ এর সঙ্গে সারা জীবন একসঙ্গে থাকার প্রতিজ্ঞা করলেন অভিনেত্রী নুসরত জাহান, সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এবারে নিজেদের সম্পর্কে শিলমোহর দিলেন টলিউডের সবথেকে চর্চিত জুটি যশ এবং নুসরাত। বেশ কয়েক মাস ধরেই যে এই জুটির প্রেমের সম্পর্ক রয়েছে তা বোঝা যাচ্ছিল, কিন্তু প্রকাশ্যে জনসম্মুখে কোনদিনই নুসরাত বা যশ কেউই তা বুঝতে দেননি। ঈশানের জন্মের পর তার পিতৃপরিচয় নিয়েও ধোঁয়াশা কেটে গিয়েছে।

ঈশানের জন্ম সার্টিফিকেটেই যশ এর নাম জ্বলজ্বল করছে তা থেকেই স্পষ্ট বোঝা গিয়েছে নুসরাতের গর্ভের সন্তানের বাবা আর কেউ নয় বরং যশ দাশগুপ্ত। পূজার মধ্যে নিজেদের সম্পর্ক খোলাখুলিভাবে সকলের সামনে নুসরাত, শাঁখা-সিঁদুর সকলের সামনে আছে দেখা গিয়েছে বোঝা যাচ্ছে যে জনসম্মুখে আড়ালে সঙ্গে বিয়েটা সেরে নিয়েছেন তিনি।

নিখিল জৈন সঙ্গে বিচ্ছেদের পর গর্ভে সন্তান আসার সময় থেকে নুসরাত জাহান কে নিয়ে বিভিন্ন সময় নেটিজেনরা বিভিন্ন রকম কটাক্ষ মন্তব্য করে গিয়েছেন। উঠেছে ঈশানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন, এমনকি ছোট ঈশান জন্মানোর পর তাকে নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি নেটিজেনরা। নুসরাতের সেই বিপদের সময়ে পাশে ছিলেন তার প্রেমিক যশ, সম্পূর্ণ সাপোর্ট করেছে নুসরাতকে। সমস্ত বিপদ থেকে রক্ষা করেছে তাকে।

সম্প্রতি কাশ্মীর ভ্রমণের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যশ এবং নুসরাত দুজনই। তবে আলাদা আলাদাভাবে, কিন্তু ফটো তোলার স্থান থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে যে দুজনে একসঙ্গেই রয়েছে অবশ্যই সাথে রয়েছে ছোট্ট ঈশান ও। সন্তান গর্ভে আসার দিন থেকে সন্তান জন্ম দেওয়া কয়েকদিন পর্যন্ত একেবারেই শুটিং বন্ধ ছিল অভিনেত্রী নুসরাত জাহানের কিন্তু আর নয় এবার সরাসরি ছবির শুটিংয়ে নেমে পড়েছেন তিনি আগামী ছবি ‘জয় কালী কলকাতাওয়ালী’ ছবির শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এবং যশ দাশগুপ্তের আগামী ছবি চিনেবাদামের শুটিং শুরু হয়ে গিয়েছে। চিনেবাদাম ছবির শুটিং এর জন্যই কাশ্মীর যাত্রা করতে হয়েছে যশ কে সঙ্গে গিয়েছেন নুসরাত এবং ঈশানও। সেখান থেকেই বরফে ঢাকা ভূস্বর্গে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন দুজনে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নুসরাত জাহান একটি ভিডিও পোস্ট করেছেন যে ভিডিওটিতে দেখা যাচ্ছে যশ দাশগুপ্তের হাতে হাত দিয়ে তিনি একসঙ্গে থাকার প্রতিজ্ঞা করেছেন। ব্যাকগ্রাউন্ডে বাজে হিন্দি ছবির গান ‘মেরে হাত মে তেরা হাত হো, সারি জন্নতে মেরে সাথ হো’। নিচের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button