টলিউড

‘রাজ্যে এবার অবৈধ সন্তানে ভরে যাবে’! সোশ্যাল মিডিয়ায় ফটো পোস্ট করে তীব্র ট্রোলড অভিনেত্রী নুসরত জাহান! ছাড় পাচ্ছেনা তার সদ্যজাত সন্তান ঈশানও

ব্যক্তিগত জীবনের কারণেই সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হওয়া এখন ডাল-ভাত হয়ে গিয়েছে অভিনেত্রী নুসরত জাহান এর কাছে।ব্যক্তিগত জীবনের নানা বিতর্কিত ঘটনার জন্য তিনি এখন প্রায় সবসময়ই নেটিজেনদের আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তবে এবার শুধু তিনি একা নন, বরং তার সঙ্গে চরম সমালোচনার শিকার হলো তার সদ্যজাত পুত্রসন্তান ঈশানও।

প্রসঙ্গত সপ্তাহখানেক আগে সন্তানের জন্ম দিয়ে তাকে নিয়ে বাড়ি ফিরেছেন অভিনেত্রী। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোরকম সক্রিয়তা দেখা যাচ্ছে নুসরতের। এদিন তিনি নিজের একটি ফটো শেয়ার করে নিয়েছিলেন সেখানে অনুগামীদের সঙ্গে। ক্যাপশনে লিখেছিলেন মোনোক্রম। তবে সেই ছবিতেই নেটিজেনদের একটি বড় অংশের তীব্র আক্রমণের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। যাদের একাংশ তাকে অবৈধভাবে সন্তান জন্ম দেওয়ার জন্য দায়ী করেছেন।

পাশাপাশি রাজ্য এবার অবৈধ সন্তানে ভরে যাবে, এমন অভিযোগও করেছেন কেউ কেউ।তবে তার পাশে দাঁড়িয়েছেন তার অনুগামীরা। সোশ্যাল মিডিয়ার তির্যক আক্রমণ থেকে তাকে রক্ষা করার পাশাপাশি পাল্টা প্রতিবাদ করেছেন তারা। তবে অভিনেত্রী অবশ্য যতটা পারছেন নিজের সন্তানকে রক্ষা করছেন সোশ্যাল মিডিয়া থেকে।

সে কারণেই বারংবার অনুগামীদের অনুরোধ সত্বেও এখনো পর্যন্ত ঈশানের কোন ছবি প্রকাশ করেননি তিনি। তবে তাবলে অবশ্য সোশ্যাল মিডিয়ার কুকথার ঝড় এখনই থামার কোনো লক্ষণ নেই।

Back to top button