টলিউড

‘এটা ঠোঁট না বেলুন, কি ভয়ানক লাগতাসে আল্লাহ’! সোশ্যাল মিডিয়ায় রিল পোস্ট করে তীব্র সমালোচনার সম্মুখীন অভিনেত্রী নুসরত জাহান

টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে নুসরত জাহান এর নাম। কারণ ব্যক্তিগত জীবনের বেশকিছু সিদ্ধান্তের কারণে সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। পাশাপাশি লিপ সার্জারি করিয়ে চূড়ান্ত ট্রোলের মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী নুসরত জাহান। প্রসঙ্গত যদিও একাধিক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি বিশেষ পাত্তা দেন না তবে তার উদ্দেশ্যে নেটিজেনদের কুমন্তব্য কিন্তু এখনই থামছে না।

সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে একটি রিল ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছিল অভিনেত্রী নুসরত জাহানকে অনুগামীদের সঙ্গে। সেখানে একটি ইংলিশ গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে ছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য অতি অল্প সময়ের মধ্যেই ভাইরাল হতে দেখা গিয়েছিল ভিডিওটিকে। কিন্তু তারপরেই কমেন্টের মাধ্যমে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছেন সার্জারি করার পর অভিনেত্রীর ঠোঁটটি দেখতে ভারী অদ্ভুত লাগছে। অনেকে জানিয়েছেন আগেই নুসরতকে তাদের দেখতে বেশি ভালো লাগতো।

যদিও অভিনেত্রী গোটা বিষয়টি নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি, তবে এই নিয়ে একাধিকবার ঠোঁট এর কারনে সমালোচনার সম্মুখীন হতে হলো নুসরত জাহানকে। প্রসঙ্গত কিছুদিন আগে সার্জারির প্রসঙ্গ ওঠায় অভিনেত্রী পক্ষান্তরে স্বীকার করে নিয়েছিলেন যে ঠোঁটে তিনি সার্জারি করিয়েছেন। তবে দর্শকদের একাংশ কিন্তু মোটেও পছন্দ করছেন না তার এই পরিবর্তন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button

Ad Blocker Detected!

Refresh