টলিউড

‘নিজের ঢাক নিজেই পেটাও’! নিজের ‘গ্লো’ নিয়ে গর্ব করে এবার তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী নুসরত জাহান

ব্যক্তিগত জীবন নিয়ে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হওয়ার পাশাপাশি অভিনেত্রী নুসরত জাহান এখন তীব্র ট্রোলড হচ্ছেন সোশ্যাল মিডিয়ায় তার ছবির ক্যাপশন এর কারণে। কিছুদিন আগেই নেট দুনিয়ার বাসিন্দাদের পরোক্ষে অপরিণত বলে আক্রমণ করেছিলেন নুসরত।

তখনও তীব্র কটাক্ষ সহ্য করতে হয়েছিল তাকে। এবার কমলা রঙের অফ শোল্ডার টপে নিজের তিনটি ফটো পোস্ট করেন নুসরত। যেখানে হালকা মেকআপ, খোলা চুলে অসাধারণ লাগছিল অভিনেত্রীকে। কিন্তু তিনি ছবির ক্যাপশনে লেখেন নেটিজেনদের সময় অভিনেত্রীর নিজের গ্লোয়ের মতই উজ্জ্বল হোক।

এর পরেই নেটিজেনদের একটি বড় অংশের কটাক্ষের সামনে পড়তে হয় নুসরতকে। তার নিজের সৌন্দর্য নিয়ে গর্ব মোটেও ভাল চোখে দেখেননি নেটিজেনরা। একদিন নেটিজেনকে কমেন্ট করতে দেখা যায় যে এভাবে নিজের ঢাক নিজে পেটানোর কোন দরকার নেই।

পাশাপাশি এক জনৈক নেটিজেনে কমেন্ট করেন যে তার সময় এখন এতটা খারাপ হয়নি যে নুসরতের গ্লোয়ের মত হতে হবে তার সময়কে। তবে এদিন নুসরত পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা সমালোচনা মূলক মন্তব্যের বিপরীতে গিয়ে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীর ছবির কমেন্ট বক্স।

পাশাপাশি একাধিক নেটিজেনকে এদিন অভিনেতা যশ দাশগুপ্তের ব্যাপারে জিজ্ঞেস করতে দেখা যায় অভিনেত্রীকে। যদিও সেই সমস্ত কমেন্ট এবং সমালোচনামূলক কমেন্টকে এড়িয়ে যাওয়ারই সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। তাই কাউকেই কোন রিপ্লাই দেননি অভিনেত্রী।

তবে তাতে অবশ্য থামছেন না নেটিজেনরা নুসরতের মাতৃত্বকালীন সৌন্দর্যকে অস্বীকার না করলেও তা নিয়ে গর্ব চরম ক্ষোভের সৃষ্টি করেছে নেটিজেনদের মধ্যে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button