পরনে সোনালী গাউন, চকচকে ত্বক, গ্ল্যামারাস লুকে ক্যামেরাবন্দি অভিনেত্রী মনামী

গ্ল্যামারওয়ার্ল্ডে একসময় উচ্চতার পাশাপাশি পোশাক নিয়েও হাজার কটূক্তির স্বীকার হতে হয়েছিল অভিনেত্রী মনামী ঘোষকে। শারীরিক উচ্চতার কারণে নায়িকা হওয়ার প্রসঙ্গে অযোগ্য বলে বিবেচিত মনামী আজ ছোটোপর্দার পাশাপাশি নেট দুনিয়ার হট সেন্সশন। বহু ধারাবাহিকে তাঁর অসাধারণ অভিনয় দর্শকদের বরাবর মুগ্ধ করেছে। বর্তমানে তিনি হয়ে উঠেছেন স্টাইল আইকন।

প্রতি সপ্তাহে শনিবার রাত সাড়ে নটায় স্টার জলসা চ্যানেলে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন -2′-এর বিচারক পদে লক্ষ্য করা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি এর শুটিং সেটে অভিনেত্রী একটি লম্বা উজ্জ্বল সোনালি রঙের গাউনে পরে, সিম্পল মেক-আপে ,লাল লিপস্টিকে, আবেদনময়ী চোখের চাউনিতে, একেবারে ভিক্টোরিয়ান লুকে সকলের নজর কেড়ে নিয়েছেন তিনি।

এই বোল্ড লুকে ক্যামেরার সামনে পোজ দিয়ে ফটোশট করে, সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এই ছবির নিচে ক্যাপশানে জুড়লেন, সততা ও রাজকীয়তা দুই তাঁর কাছে আকর্ষণীয়।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’- এর শুটিং সেট থেকে এর আগেও মাস্টার্ড রঙের ক্রপ টপ ও স্কার্ট পরে এবং অন্যছবিতে সবুজ রঙের ফুলস্লিভ ফ্লেয়ারড গাউন পরে, রেড লিপস্টিক লুকে, মিঠুন চক্রবর্তী ও দেবের সঙ্গে ছবি পোষ্ট করে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। অভিনেত্রী ঘুরতে খুবই পছন্দ করেন তাই করোনা আতঙ্ককে জয় করে তিনি উড়ে গিয়েছেন কাশ্মীরের সাদা বরফের কোলে।

বরফে মোড়া পাহাড়ের গায়ে কখনও কালো রঙের স্টোল, তো কখনও সবুজ ওভারসাইজড সোয়েটার পরে ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়ে নিজের অনুগামীদের মুগ্ধ করে দিয়েছেন মনামী। ঘোড়ায় চড়ার পাশাপাশি, কাশ্মীরের ‘কাহবা’ বিক্রেতা বিলকিসের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এই ছবি আপলোড হওয়ার পর তা পছন্দের লাইক পেয়ে ভাইরালও হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

২০২০ সালে মনামী অভিনীত ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকটি ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এছাড়াও গত বছর দুর্গা পুজোর সময় ‘দুগ্গা এলো’ নামক দূর্গা পূজোর, থিম মিউজিক ভিডিওতে রূপোলি পর্দার অন্যান্য অভিনেত্রীদের সঙ্গে মনামীকে একটি ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল।

ইউটিউবে পোস্ট করার পর এই মিউজিক ভিডিওটি ওয়ান মিলিয়ন ভিউয়ারসের প্রশংসা কুড়িয়েছে। সম্প্রতি অভিনেত্রী এই মিউজিক ভিডিওটি তৈরির শুটিং পর্বের ভিডিওটিও নিজের ইউটিউব চ্যানেলে পোস্ট করেছিলেন। ভিডিওটি আপলোড হওয়ার তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিল নেট পাড়ায়।