টলিউড

‘তোকে যদি জড়িয়ে ধরতে পারতাম’! নুসরাত জাহান এর সন্তান এর খবর পেয়েই খুশিতে মেতে উঠলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, টুইটারেই আদরের বোনুয়াকে শুভেচ্ছা বার্তা অভিনেত্রীর

টলিউডে নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তীর বন্ধুত্বের সম্পর্কে কে না জানে। দুজনের মধ্যে এত গভীর বন্ধুত্ব যে একে অপরকে তারা বোনুয়া বলে সমোদ্ধন করেন। আর প্রিয় বোনুয়ার এই খুশির দিনে কি খুশি না হয়ে পারেন মিমি। নুসরাত এর ছেলের খবর আসতেই তাকে নিয়ে ভালোবাসা ভরা এক পোস্ট ভাগ করে নিলেন তিনি।

বৃহস্পতিবার নুসরাতের কোল আলো করে এসেছে রাজপুত্তুর। চারিদিক থেকে ধেয়ে আসছে খুশির শুভেচ্ছা বার্তা। আগের সমস্ত তর্ক বিতর্ক ভুলে গিয়ে সকলেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এতে সামিল হয়েছেন টলিউড এর একাংশ।

বর্তমানে কলকাতা থেকে দূরে ঝাড়খন্ডে খেলা যখন এর শুট এ রয়েছেন মিমি। নুসরাত এর এই বিশেষ দিনে বোনুয়া পাশে না থাকতে পেরে মন খারাপ তার। তবে আপাতত দূর থেকেই শুভেচ্ছা বার্তা পাঠান মিমি। টুইটারে লিখে পোস্ট করেন। তিনি লিখেছেন ” অভিনন্দন নুসরাত, ইসস এখন যদি তোকে জড়িয়ে ধরে আদর করতে পারতাম”। তবে আপাতত বনুয়া কে দূর থেকেই ভালোবাসায় ভরিয়ে দিলেন মিমি।

মাঝে নুসরাত মিমির বন্ধুত্বের ছন্দপতন হয়েছিল, তা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বেশ বোঝা যাচ্ছিল। একে অপরের পোস্ট এড়িয়ে চলছেন দুজনে। তবে সকল মন অভিমান ভেঙে অবশেষে বন্ধুত্ব দিবসের দিন নুসরাতের সঙ্গে ছবি পোস্ট করেন মিমি। বর্তমানে নিজেদের পুরনো বন্ধুত্বের ফিরে এসেছেন মিমি ও নুসরাত।

Back to top button