টলিউড

দেশে হৃত্বিক রোশনের সাথে রাতের বেলায় ডেটে যেতে চান অভিনেত্রী মিমি চক্রবর্তী! বিদেশ হলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সঙ্গী হিসেবে চাই তার

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিমি চক্রবর্তী অকপটে জানালেন নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানা প্রশ্নের উত্তর। এমনিতে অভিনেত্রী রাজনীতি এবং অভিনয়ের বাইরে তেমন কোনো ব্যক্তিগত প্রশ্নের সম্মুখীন হলে তা এড়িয়ে যেতে পছন্দ করেন। তবে এদিন কিন্তু মিমি ব্যতিক্রমী ভূমিকা পালন করেছেন।

নিজের বিয়ে নিয়ে প্রশ্ন উঠলে অভিনেত্রী সপাটে জানান মেয়ে হলেই বিয়ে করতে হবে এমন নিয়ম সমাজের তৈরি করা। এর পরেই তিনি সেই নিয়ম মানেন না বলে দাবি করেন। পাশাপাশি অভিনেত্রী আরো জানান তিনি যদি কখনো বিয়ে করেন তবে সবাইকে জানিয়ে করবেন অর্থাৎ গাঁটছড়া বাঁধলে মিডিয়া তা জানতে পারবে বলে দাবি করেন অভিনেত্রী।

তবে আপাতত নিজের রাজনীতি এবং পেশাগত ক্যারিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চান অভিনেত্রী। বিয়ের কথা এই মুহূর্তে মিমি চক্রবর্তী মাথায় আনছেন না।

তবে এদিন অভিনেত্রী অকপটে জানিয়েছেন যদি নিজের দেশে রাতের বেলায় ডেটে যেতে চান তিনি, তবে তার পছন্দের পুরুষ সঙ্গী হবেন বলিউড তারকা হৃত্বিক রোশন এখানেই না থেমে মিমি আরও জানিয়েছেন বিদেশে যদি তিনি ডেটে যান তবে জনপ্রিয় ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে সঙ্গী হিসেবে চাই তার।

নিজের মধুচন্দ্রিমা প্রসঙ্গে মিমি ব্যক্ত করেছেন এক বাংলা প্রবাদ ‘গাছে কাঁঠাল গোঁফে তেল’, অর্থাৎ এই মুহূর্তে অভিনেত্রী স্পষ্ট করে দিয়েছেন যে ভবিষ্যৎ নয় বরং বাস্তব নিয়েই বেশি চিন্তিত তিনি।

Back to top button