টলিউড

পাহাড়ের কোল থেকে একের পর এক ছবি পোস্ট, নিজের লাদাখ ভ্রমণের বরফ ঘেরা সৌন্দর্যের ছবি তে পার্ফেক্ট ফিগারে ভক্তদের মনে ঝড় তুললেন অভিনেত্রী মনামী ঘোষ

মনামী ঘোষ টলিপাড়ার একটি অত্যন্ত পরিচিত নাম। অভিনয়টা যেমন তার পেশা ঘুরে বেড়ানোটা মনামির এক প্রকার নেশা। পাহাড় সমুদ্র এদিক-সেদিক ঘুরে বেড়াতে বেশ ভালোবাসা মনামী, তাই তো মাঝে মধ্যে ফাঁক পেলে বেরিয়ে পড়েন ভ্রমণে। এবারও তার অন্যথা হলোনা গতবছর পাড়ি দিয়েছিলেন তিনি দার্জিলিংয়ের উদ্দেশ্যে, এবছর সোজা লাদাখের উদ্দেশ্যে পাড়ি দিলেন মনামী। পাহাড় তার অত্যন্ত প্রিয় একটি জায়গা। তাই সুযোগ পেলেই পাহাড়ের দিকে মন টানে তার, আর সেই টানেই ছুটে আসেন মনামী। এবারে সাড়া দিয়ে এবারের লাদাখের উদ্দেশ্যে চলে গেলেন তিনি। সোশ্যাল মিডিয়া একাউন্ট ভ্রমণের বিভিন্ন ছবিতে রঙিন হয়ে থাকে।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

২০২০ সালে করোনা পরিস্থিতির কারণে বেশ কিছু জায়গায় পর্যটকদের ভ্রমণের জন্য নিষিদ্ধ হয়ে গিয়েছিল। লকডাউনের পর মনামী নিজস্ব সময় কাটাতে পারে দিয়েছেন দার্জিলিং। তবে বর্তমান পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে পুজোর ছুটির পর এই লং ট্রিপ এ বেরিয়ে পড়লেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

অভিনয় হোক বা নাচ সমস্ত কিছু দিয়ে মনামী দর্শকদের মন জিতেছেন বারবার। নিজের রূপের জাদুতে অনেকে কাবু করেছেন তিনি। তার লাদাখ সফরের ছবিগুলো দেখলে ও ভক্তরা চমকে উঠবেন ঠিক যেন সিনেমার পর্দায় সাজানো ছবি আর মুহূর্তেই ছবি ভাইরাল। কখনো সেক্সি লুকে আবার কখনো লাদাকের বরফ জড়ানো সৌন্দর্যের মাঝে নিজেকে দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন মনামী। এয়ারপোর্ট থেকে শুরু হয়েছে তার ফটো শুট এর পালা।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

লাদাখ থেকেই বর্তমানে ভক্তদের উদ্দেশ্যে মনামী বিভিন্ন ছবি পোস্ট করে চলেছেন নিজের ইনস্টাগ্রামে ছবি দেখে রীতিমত মুগ্ধ হয়েছেন।

Back to top button