টলিউড

‘মোহর’-এর শ্রেষ্ঠার কালো অন্তর্বাসে হট প্যান্ট! তুমুল ভাইরাল ভিডিও

ক্যারিয়ার জীবন মডেলিং দিয়ে শুরু করলেও বর্তমানে তিনি দর্শকের চোখে একজন ভিলেন। কার কথা বলছি? অভিনেত্রী মধুরিমা বসাক। অর্থাৎ আপনাদের সকলের প্রিয় ধারাবাহিক ‘মোহর’ এর খলনায়িকা শ্রেষ্ঠা।

সুদূর নবদ্বীপ এর সেই মেয়েটি কলকাতাতে এসেছিল তার স্নাতকোত্তর এর পড়াশুনা করতে। বাগবাজার উইমেন্স এ ভূগোলে অনার্স নিয়ে পড়াশোনা করেন মধুরিমা। পরে মডেলিং দিয়ে শুরু করে ক্যারিয়ার জীবন। বর্তমানে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে কাজ করছেন মধুরিমা। এছাড়াও এর পাশাপাশি দুটি ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করতে দেখা যায় মধুরিমা কে। কলেজে পড়াকালীন হোস্টেলে থাকতে হয়েছিল মধুরিমা কে, সেই হোস্টেলের বান্ধবীদের জোরাজুরিতেই এক মডেলিং শোতে নাম দেওয়া এবং তারপর থেকেই শুরু হয় যাত্রা।

বড় পর্দায় মধুরিমা, আবির চ্যাটার্জি এবং নুসরাত জাহান এর সঙ্গে ‘ডিকশনারি’ ছবিতে কাজ করেছেন। এরপর মধুরিমা কে সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী একটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে। সৃজিত মুখোপাধ্যায়ের আসন্ন একটি ছবি ‘এক্স ইক্যুয়ালস টু প্রেম’এ অভিনয় করতে দেখা যাবে মধুরিমা কে।

ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। নাহ্ এবারে খলনায়িকা নয়, সরাসরি নায়িকা হয়ে পর্দায় আসতে চলেছেন মধুরিমা। ছবিতে দুটি কাপল এর গল্প দেখানো হবে মধুরিমা বসাকে বিপরীতে দেখা যাবে অর্জুন চক্রবর্তী কে।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। বিভিন্ন ফটোশুট এর মাধ্যমে নিজেকে দর্শকের সামনে ফুটিয়ে তোলেন তিনি। সম্প্রতি তিনি বোল্ড ফটোশুট এ ধরা দিয়েছেন। ছবিতে তাকে কালো রঙের সিক্যুয়েন বিকিনি এবং লাল রঙের হট প্যান্ট এ দেখা যাচ্ছে। ছবি দেখে তো হাজারো পুরুষ কুপোকাত। মধুরিমা তার এই লাস্যময়ী রূপে মুগ্ধ করেছেন দর্শকদের। তবে মধুরিমার এই লুক দেখে অনেকেই নেগেটিভ মন্তব্যও করেছেন।

Back to top button