টলিউড

বাবা রঞ্জিত মল্লিকের সাথে কবিগানে মেতেছেন কোয়েল! বাবা’র সঙ্গে কাটানো মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে শেয়ার করে নিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

সত্তরের দশকের বাংলা চলচ্চিত্র জগৎ কাঁপানো একজন জনপ্রিয় অভিনেতা হলেন রঞ্জিত মল্লিক। তার অভিনয় একসময় বাংলা টেলিভিশন জগতে সাড়া ফেলে দিয়েছিল। যুক্তিবাদী, স্পষ্টবাদী ও রাশভারী চরিত্রের মত যেই সমস্ত চরিত্র গুলি তিনি করতেন তা বেশ প্রশংসাযোগ্য ছিল বটে। আর কয়েকবছর পরেই আশির ঘরে পা রাখতে চলেছেন কিন্তু এখনও সেই একইরকম জৌলুস তার চেহারাতে কাজ করার একইরকম এনার্জি।

রঞ্জিত মল্লিকের একমাত্র মেয়ে কোয়েল মল্লিকও বাবার দেখানো পথেই হেঁটেছেন। বর্তমানে কোয়েল টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যেই রয়েছেন। বাবা-মেয়ের মধ্যে দারুণ বন্ডিং রয়েছে। একেবারে বন্ধুর মতন মেয়ের সঙ্গে মেশেন রঞ্জিত মল্লিক। মেয়েও বাবাকেই তার প্রিয় বন্ধু হিসেবে মানে। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই সক্রিয় থাকেন অভিনেত্রী। কিছুদিন আগেই বাবা ও তার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

শেয়ার করা সেই ভিডিও তে দেখা যাচ্ছে বাবা মেয়ে একসঙ্গে কবিগানের মেতে উঠেছেন। একসঙ্গে পাশাপাশি বসে সুরে সুরে গাইছেন অভিনেত্রী। কবিগান টিও বেশ মজার ‘ভাগ্যিস ডিম পাড়ে হাঁসেরা’। ভিডিও পোস্ট করে তার ক্যাপশন দেন ‘বাবার সাথে কবিগান’। দুজনে বেশ মজা করেই উপভোগ করেছেন সেই মুহূর্ত তা বেশ ভালই বোঝা যাচ্ছে। গানের শেষে বাবা কে জড়িয়ে ধরতে দেখা যায় অভিনেত্রীকে। সকলেই এই ভিডিও দারুণ পছন্দ করেছেন।

সোশ্যাল মিডিয়াতে এমনই কোয়েল এর লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। বাবা ও মেয়ের এমন সুন্দর মুহূর্ত দেখে ভক্তরা তো বেজায় খুশি। নানান কাজের ব্যাস্ততার মাঝেও পরিবারকে যথেষ্ট সময় দেন অভিনেত্রী। তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই তার প্রমাণ পাওয়া যায়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button