করোনা পরিস্থিতিতে সৃজনশীলতাই ভরসা অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় এর!

করোনা পরিস্থিতিতে বর্তমানে বন্ধ টলিউডের সমস্ত ধারাবাহিক থেকে শুরু করে সিনেমার শুটিং। ফলে বাড়িতে সময় কাটাতে হচ্ছে অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়কে।

সোশ্যাল মিডিয়ায় লকডাউন পরিস্থিতিতে মন ভালো রাখতে অনলাইন ওয়ার্কশপ থেকে শুরু করে গ্রীষ্মকালীন ক্যাম্প চালু করার প্রয়াস নিয়েছেন অভিনেত্রী। তবে বাকিদের মতোই এই লকডাউনে শিল্পীদের উপার্জনহীনতা থেকে শুরু করে করোনার কারণে মানুষের প্রাণহানি সমস্তটাই ভাবিয়ে তুলছে অভিনেত্রীকে।

তবে নিজের একটি সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন এই লকডাউন এর সময়টিকে ব্যবহার করে তিনি চেষ্টা করছেন পরিবারকে আরো বেশী সময় দেওয়ার।

স্বামী সুরজিৎ হরি, মেয়ে কিয়া এবং সুরজিৎ এর প্রথম পক্ষের ছেলে দ্রোণের সঙ্গে সময় কাটাচ্ছেন কনীনিকা। তবে লকডাউন পরিস্থিতিতে যে তার সময় মোটেও ভালো কাটছে না তা জানিয়েছেন অভিনেত্রী।

তার কারণ তার পরিবারের এক সদস্য নাম বক্সার, যে আদতে অভিনেত্রীর ১০ বছরের পোষ্য কুকুর, তার শারীরিক অসুস্থতা বিষন্ন করে তুলছে অভিনেত্রীকে। কিন্তু সেই সঙ্গে তিনি নিজেকে প্রস্তুত করছেন সবরকম সম্ভাবনার জন্য।

সোশ্যাল মিডিয়ায় কনীনিকা জানিয়েছেন এই দুঃসময়ে মন ভালো রাখতে তাই নাচ গান অভিনয় এর মত সৃজনশীলতার উদ্যোগ নিয়েছেন তিনি। ইতিমধ্যেই অনলাইনে তার অভিনয় এবং নাচ শেখানোর ক্লাসে বেশ ভালো সাড়া পেয়েছেন নেটিজেনদের কাছ থেকে। তিনি তাই অন্যদেরকে নাচ অভিনয় শেখানোর মাধ্যমে নিজেকে ব্যস্ত রাখতে চাইছেন এখন।