টলিউড

সাহসী পোশাকে ট্রোলড উত্তমকুমারের নাত-বৌ অভিনেত্রী দেবলীনা কুমার! ট্রোলের জবাব দিতে আরো খোলামেলা পোশাকে হাজির অভিনেত্রী

করোনা আবহে অভিনেতা গৌরব চ্যাটার্জীর সঙ্গে বিয়ের পর হানিমুনে যাওয়ার সুযোগ পাননি টলিউড অভিনেত্রী এবং নৃত্যশিল্পী দেবলীনা কুমার। তবে অবশেষে পরিস্থিতি একটু সামলে উঠতেই গোয়ায় ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন এই সেলিব্রেটি দম্পতি। এবং সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় ক্রমাগত নিজেদের বিভিন্ন রকম মুহূর্তের ছবি শেয়ার করতে দেখা গেছে দেবলীনা এবং গৌরব দু’জনকেই।

তবে এবার কালো মনোকিনিতে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়লেন মহানায়ক উত্তম কুমারের নাত-বউ দেবলীনা। সোশ্যাল মিডিয়ার নীতি পুলিশের কাছে বেশ কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে। খোলামেলা পোশাক পড়ে রিসোর্টের সুইমিং পুলে তার জলকেলি করার ছবি নেটিজেনদের বড় অংশের পছন্দ হলেও অনেকেই কিন্তু ট্রল করেছেন তাকে তার খোলামেলা পোশাকের জন্য।

তবে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হওয়া অভিনেত্রী কাছে নতুন কিছু নয় এবং এ ধরনের ট্রলদের অভিনেত্রী এর আগেও বহুবার উচিত জবাব দিয়েছেন। তাই এবার বোধহয় নেটিজেনদের কটূক্তির পাল্টা প্রতিবাদে মুখে কিছু না বললেও দেবলীনাকে মনোকিনি থেকে সোজা টুপিস বিকিনি পরে ছবি পোস্ট করতে দেখা গেল। পাশাপাশি ছবিটি যে খোদ গৌরব তুলে দিয়েছেন সে কথাও পোস্টে জানাতে ভোলেননি দেবলীনা।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

বলাই বাহুল্য নেটিজেনদের একাংশ বলছেন হয়তো মুখে প্রতিবাদ না করলেও এভাবেই ছবির মাধ্যমে সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে পাল্টা জবাব দিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button