টলিউড

সাদা লাল পাড় শাড়ি, মাথা ভরা সিঁদুর! যুব নেত্রীর খোলস থেকে বেরিয়ে এবারে অভিনয় জগতে ক্যামেরার সামনে ফিরলেন অভিনেত্রী সায়নী ঘোষ

সায়নী ঘোষ, একনামে আমরা তাকে এখন সবাই চিনি। যদিও তিনি জনপ্রিয় হয়েছিলেন টলিউড ইন্ডাস্ট্রি থেকে, তবে গত বিধানসভা ভোটের রাজনীতির ময়দানে নেমেছেন সায়নী সেখান থেকে আরও একটি পরিচিতি হয়েছে তার। তৃণমূল কংগ্রেস দলের একজন অন্যতম গুরুত্বপূর্ণ প্রার্থী তিনি।

এবছর রাজনীতির ময়দানে ভোটে হেরে গিয়েও পিছিয়ে আসেননি তিনি বরং প্রতিপক্ষ দলের মুখোমুখি লড়াই করে যাচ্ছেন। এখন পাখির চোখ আগামী বিধানসভা ভোট, সেখানেই তিনি জয়লাভ করবেন বলে বিশ্বাস। তৃণমূলের এই যুব নেত্রীর এরকম জেদ এবং জেতার খিদে দেখে সকলেই মুগ্ধ।

সায়নী ঘোষ সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ। মাঝেমধ্যেই তার রাজনীতি সংক্রান্ত পোস্ট ভেসে ওঠে। বেশিরভাগ রাজনৈতিকে ঘিরেই তার পোস্ট। কখনো দেখা যাচ্ছে বিরোধী দলকে আক্রমন করে তিনি কিছু পোস্ট করছেন, আবার কখনো প্রচারে বেরিয়ে সেই সমস্ত ছবি পোস্ট করেন তিনি। তবে এবারে রাজনীতির সংক্রান্ত পোস্ট থেকে বেরিয়ে এসে নিজের সিনেমা জগতের কাজ সংক্রান্ত একটি ছবি পোস্ট করলেন তিনি। ইনস্টাগ্রামের ছোট্ট একটি রিল ভিডিওর মাধ্যমে নতুন অবতারে দেখা গেল সায়নী ঘোষ কে।

বধু রূপে সেজে উঠেছেন সায়নী। পরনে লাল পাড় সাদা শাড়ি, সিঁথিতে সিঁদুর, হাতের শাঁখা পলা, কপালে বড় লাল টিপ, খোলা চুলে একেবারে ভিন্ন রূপে সামনে এলেন সায়নী। ভিডিওতে বোঝা যাচ্ছে কোন ফটোশুটের জন্যই এরকম সেজেছেন তিনি। ক্যাপশনে উল্লেখ করেছেন তার নতুন ছবির ফটোশুটের জন্য এমন সাজ তার।

সামনে আসতে চলেছে পরিচালক অনীক দত্তের ছবি ‘অপরাজিত’। সেই ছবির জন্যই কাজ করছেন তিনি। রাজনীতি থেকে একটু দূরে এসে আবারও টেলিভিশনের পর্দায় ফিরেছেন তিনি। এই ছবিতে সায়নীর চরিত্রের নাম বিমলা রায়। মূলত ছবিতে সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায় এর জীবনের কিছু অংশ দেখা যাবে। তবে পরিচালক এই ছবিকে একেবারে বিজয়া রায় এর বায়োপিক বলে ঘোষণা করেন। এই ছবিতে সায়নী ঘোষ এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা আবীর চট্টোপাধ্যায় কে। এর আগেও পরিচালকের সঙ্গে কাজ করেছেন সায়নী।

রাজনীতির ময়দানে নামার পরে তিনি তৃণমূল কংগ্রেসের হয়ে কাজ করছেন। তার কাজে মুগ্ধ হয়ে আসানসোলের প্রার্থী হিসেবে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাকে নির্বাচন করেছেন। এবারের বিধানসভা ভোটে তার বিপরীতে দাঁড়িয়ে ছিলেন ভারতীয় জনতা পার্টির প্রার্থী অগ্নিমিত্রা পাল। ভোটের ময়দানে হেরে গেলেও রাজনীতির ময়দান থেকে সরে আসেনি সায়নী। এই মুহূর্তে যুব নেত্রী হিসেবে কাজ করে চলেছেন সায়নী। লক্ষ আগামী ভোটের বিজয়ীর মুকুট।

Back to top button