টলিউড

‘আপনি সবসময় ঘেমে থাকেন কেন?’ সোশ্যাল মিডিয়ায় ট্রোল এর স্বীকার অভিনেত্রী সায়নী ঘোষ, সপাটে জবাব দিলেন নেটিজেনের মুখের উপর

জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের প্রার্থী সায়নী ঘোষ দিনে দিনে জনপ্রিয়তা লাভ করছে। আসানসোলে ভোটে জিততে না পারলেও জনপ্রিয় একটুও কমেনি, সরে আসেননি রাজনীতির ময়দান থেকে বরং আরও জেদ নিয়ে লড়াইয়ের ময়দানে নেমে পড়েছেন তিনি। পাখির চোখ এবারে ২০২৪ এর ভোট। সেই জন্যই এখন থেকেই প্রস্তুতি চলছে জোর কদমে।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী, বিভিন্ন ধরনের পোস্ট সকলের সঙ্গেই ভাগ করে নেন তিনি। সম্প্রতি ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন সায়নী ছবিতে দেখা যাচ্ছে তিনি গলদঘর্ম অবস্থায় রয়েছেন। মাইক হাতে বক্তব্য রাখছেন মাথায় রোদচশমা, পরনে সবুজ রঙের সালোয়ার-কামিজ, গলায় তৃণমূলের চিহ্ন আঁকা উত্তরীয়, হাতে ঝুলানো রয়েছে কালো রংয়ের মাস্ক এবং ক্যাপশনে লিখেছেন উত্তোলন।

সায়নীর এই ছবিতে একজন নেটিজেন কমেন্ট করেন আপনি সবসময় এত ঘেমে থাকেন কেন এই কমেন্টের উত্তরে জবাব দেন। বিজেপি প্রার্থীদের মধ্যে শুধুমাত্র ভোটের আগে ভাত খেতে যাই না তাই, আমরা নেত্রী দ্বারা অনুপ্রাণিত, তৃণমূল স্তর থেকে কাজ করায় বিশ্বাসী স্ট্রিট ফাইটার।

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় সায়নীর সিগারেট হাতে একটি ছবি ভাইরাল হয়েছে। সেই ছবি ভাইরাল হওয়া মাত্রই তিনি প্রতিবাদ জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তিনি জানিয়েছেন এরকম অনেক ধরনের ছবি অভিনেতা-অভিনেত্রীদের গুগলে সার্চ করলে পাওয়া যাবে এই নিয়ে মাথা ঘামান না তিনি। নিজের সহকর্মী সমর্থক এদের কাছ থেকে যা ভালোবাসা পেয়েছেন তা খুবই আন্তরিক ও স্বতঃস্ফূর্ত। উল্টে গোটা বিষয়টি নিয়ে বিজেপির দিকে আঙুল তুলেছেন সায়নী।

নিজের সমস্ত কাজে মায়ের সব রকম সাপোর্ট পেয়েছেন সে। বাড়িতে ফিরে যেটুকু সময় তিনি পান সবটাই মায়ের জন্য রেখে দেন মায়ের সাথে বাকি সময়টা তিনি কাটাতে ভালোবাসেন। কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা গিয়েছিল সায়নীর মা সায়নের সাথে খেলা হবে স্লোগানে মেতে উঠেছেন।

Back to top button