টলিউড

নিজের পোষ্য কুকুর হ্যাপি-র সঙ্গে ছবি পোস্ট করে এবারে কটাক্ষের সম্মুখীন হলেন অভিনেত্রী নুসরত জাহান, ফের কটাক্ষের শিকার সাংসদ অভিনেত্রী

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান কে নিয়ে যেন বিতর্কে শেষই নেই। কোনো না কোনোভাবে কখনও কখনও তিনি বিতর্কে জড়িয়ে পড়েন। যশ দাশগুপ্ত সঙ্গে সম্পর্কের গুঞ্জনের শুরু থেকে আজ অব্দি তিনি বিতর্কে জড়িয়ে পড়েন কোন না কোনভাবে। সোশ্যাল মিডিয়াতে নিজের ভক্তদের উদ্দেশ্যে তিনি আপডেট দিতে থাকেন। তিনি নিজের বিভিন্ন ফটোশপের মাধ্যমে তিনি সর্বদাই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন।

সম্প্রতি নিজের বাড়ির পশু হ্যাপি সঙ্গে ছবি পোস্ট করেছেন নুসরাত। তবে এটা নতুন কিছুই নয় মাঝে মধ্যেই তিনি তার প্রিয় কুকুরের সঙ্গে ছবি পোস্ট করে থাকেন। তবে এবারে কটাক্ষ অন্য কিছু নিয়ে, হ্যাপির ছবি পোস্ট করে অভিনেত্রী নুসরাত জাহান ক্যাপশনে লিখেছেন ‘বিউটি এন্ড দ্য বিস্ট’ এবারে এই নিয়ে অনেকের মধ্যে অনেক ধরনের কথা সমালোচনা তৈরি হয়েছে অনেকেই এই ছবিতে প্রশংসা জানিয়েছেন এবং নেটিজেনদের মধ্যে অনেকেই কটাক্ষ করেছেন।

কয়েক মাস আগেই পুত্রসন্তানের মা হয়েছেন নুসরাত। শরীরে এতোটুকু বেবি ফ্যাট জন্মায়নি তার। যেমন স্লিম ফিট ছিলেন তেমনি রয়েছেন। ঈশান জন্মের কয়েক মাস পর থেকেই আবার নিজের ফিটনেস এর দিকে নজর দিয়েছেন অভিনেত্রী। নিয়মিত শরীর চর্চা করছেন ছবিও পোস্ট করছেন।

হ্যাপির সাথে এই ছবি পোস্ট করে অভিনেত্রীকে অনেক ধরনের প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। যেমন অনেকেই জিজ্ঞাসা করেছেন ‘এখানে বিস্ট কে?’ আবার অনেকেই কমেন্ট করেছেন ‘মুখটা পুরো আপনার মতো।’ কটাক্ষ করে অনেকে আবার পশুটিকে সুন্দর বলে নুসরাতের রূপ নিয়ে প্রশ্ন তুলেছে। আর অনেকেই লিখেছেন ‘নুসরাত তাহলে বিস্ট।’

অভিনেত্রী প্রতিবারের মতো এবারও এই সমস্ত কমেন্টে কর্ণপাত করেননি। এই সমস্ত কমেন্ট তার জীবনের নতুন নয়, তাই তিনি এসব নিয়ে মাথা ঘামান না। নেতিজেন দের একাংশ যেমন কটাক্ষ করেছে আবার অন্য অংশ প্রশংসার ঝড় বইয়ে দিয়েছে এই ছবিতে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button