টলিউড

নিজের জন্মদিনের কয়েকদিন পরেই খুব কাছের মানুষকে হারালেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী! ফেসবুকে আবেগপ্রবণ পোস্ট অভিনেত্রীর

অনামিকা চক্রবর্তী, বিখ্যাত হয়েছেন ওয়েব সিরিজ হলিফাক এর প্রবল জনপ্রিয়তা তাকে দর্শকদের সামনে বিশেষ পরিচিতি এনে দিয়েছে। সেই ওয়েব সিরিজের পর ঘরে ঘরে অনামিকা চক্রবর্তী চর্চিত একজন অভিনেত্রী।

প্রথমে খুব সম্ভবত জি বাংলার রাজযোটক এ প্রথম দেখা গিয়েছিল অভিনেত্রী কে। তারপরে অভিনেত্রী একের পর এক ধারাবাহিক সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন।

কাছের মানুষকে হারালেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। কাছের মানুষকে হারিয়ে অভিনেত্রীর আবেগপ্রবণ বার্তা অনুরাগীদের উদ্দেশ্যে ভাগ করে নিলেন। নিজের প্রোফাইল পিকচার কাল করে একটি দীর্ঘ ক্যাপশন লেখা অভিনেত্রী। সেই ক্যাপশনে লেখা,“রেস্ট ইন পিস। তোমার চিঠি পেয়েছি। এটা হল সেল্ফলেস ভালবাসা আর সেটা ঠিক পৌঁছে যায় যেখানে পৌঁছনোর। তোমার জন্য অনেক ভালবাসা রইল। এত কেউ ভালবাসতে পারবে না আমায় যেই ভাবে তুমি বুঝিয়ে দিয়ে গেলে। পরের জন্ম হেসে খেলে বেরিও, খুব ভাল হবে তোমার।”

যে কাছের মানুষের কথা তিনি বলছেন সেই মেয়েটির নাম স্নেহা। পোস্টে তার কথাই উল্লেখ করেছেন বারবার। এমনকি শেয়ার করেছেন সেই মেয়েটির সামাজিক মাধ্যমের অ্যাকাউন্ট এর লিঙ্ক। তার বোন তানি দিদির একাউন্ট থেকে অভিনেত্রীর পোস্টে কমেন্ট করে লিখেছেন, “অনামিকা দি আমি তানি। আমার দিভাই স্নেহা আজ খুব খুশি হচ্ছে উপর থেকে। যে তাঁর ভালবাসার মানুষ তাঁকে নিয়ে এতটা ভেবেছে। সত্যি আমার কিছু বলার ভাষা নেই দি…”

তবে কে এই স্নেহা? অভিনেত্রী অনামিকার বিশেষ বন্ধু নাকি তার ভক্ত? সেসব কিছুই স্পষ্ট না তার পোষ্টের মাধ্যমে। সেই জন্য এক সংবাদমাধ্যম থেকে অনামিকা চক্রবর্তীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে অভিনেত্রী পুরো বিষয়টিকে ব্যক্তিগত রাখতে চেয়েছেন।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যম কোন প্রশ্ন জিজ্ঞেস করলে অভিনেত্রী বলেছেন, “আমি এগুলো নিয়ে কোনও কথা বলতে চাই না। আমি পোস্ট করেছি ঠিকই। কিন্তু বিষয়টা খুবই প্রাইভেট। আমি প্রাইভেট রাখতে চাই।”

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button